Thank you for trying Sticky AMP!!

মাদক সমস্যা সমাধানে সবাইকে এগিয়ে আসতে হবে: আইজিপি

মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। ফাইল ছবি

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, ‘প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে যে যুদ্ধ ঘোষণা করেছেন, সেই কাজ বাস্তবায়ন করছে পুলিশ। তবে আইনশৃঙ্খলা বাহিনীর একার পক্ষে মাদক সমস্যা সমাধান সম্ভব নয়। এই কাজে সব শ্রেণি-পেশার মানুষকে এগিয়ে আসতে হবে।’ মঙ্গলবার বিকেলে বগুড়া পুলিশ লাইনস মাঠে জেলা বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন আইজিপি।

মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেন, একসময় দেশে সন্ত্রাসী কর্মকাণ্ড করার চেষ্টা হয়েছিল। পুলিশ তা রুখে দিয়েছে। আর কোনো সন্ত্রাসী কর্মকাণ্ড এ দেশে যেন না হয়, সে বিষয়ে পুলিশ সদস্যরা তৎপর রয়েছেন। এ দেশের মানুষকে শান্তিতে থাকতে ও নিরাপদে রাখতে প্রাণ দিয়ে চেষ্টা চালিয়ে যাচ্ছেন পুলিশ সদস্যরা।

বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতাকে ঘিরে জেলার পুলিশ সদস্যদের মধ্যে উৎসবমুখর পরিবেশ লক্ষ করা যায়। বিকেল পৌনে চারটার দিকে আইজিপি প্রতিযোগিতার উদ্বোধন করেন। সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের ডিআইজি এম খুরশীদ হোসেন, র‌্যাব-১৩ অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) মোজাম্মেল হক, বগুড়া পুলিশ সুপার মো. আলী আশরাফ ভূঞা প্রমুখ। এ ছাড়া সমাবেশে রাজশাহী রেঞ্জের সব পুলিশ সুপারসহ পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার আরিফুর রহমান মণ্ডল, আবদুল জলিল পিপিএম, মকবুল হোসেন, সফিজুল ইসলামসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ (পুনাক) সভানেত্রী ও আইজিপির স্ত্রী হাবিবা জাবেদ বগুড়া পুলিশ লাইনস স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীদের বৃত্তি দেন ও পুনাক সদস্যদের মধ্যে সেলাই মেশিন বিতরণ করেন।