Thank you for trying Sticky AMP!!

মালয়েশিয়ার প্রধানমন্ত্রীর সঙ্গে বাংলাদেশের কর্মসংস্থানমন্ত্রীর সাক্ষাৎ

মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মদের সঙ্গে বাংলাদেশের প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী ইমরান আহমদ সৌজন্য সাক্ষাৎ করেছেন। বৃহস্পতিবার মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে প্রধানমন্ত্রীর কার্যালয়ে তিনি এ সাক্ষাৎ করেন।

সাক্ষাৎ করে মালয়েশিয়ার প্রধানমন্ত্রীর কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভেচ্ছা বার্তা পৌঁছে দেন কর্মসংস্থানমন্ত্রী। এ সময় মন্ত্রী ভ্রাতৃপ্রতিম দুই দেশের মধুর সম্পর্কের কথা উল্লেখ করে বিভিন্ন ইস্যুতে বাংলাদেশের পক্ষে মালয়েশিয়ার প্রধানমন্ত্রীর সুদৃঢ় অবস্থানের জন্য তাঁকে ধন্যবাদ জানান।

বাংলাদেশের বর্তমান শ্রমবাজারের বিষয়ে সে দেশের প্রধানমন্ত্রীকে বিস্তারিত ধারণা দেওয়া হয়। সেই সঙ্গে মালয়েশিয়ার প্রধানমন্ত্রীর কাছে সে দেশের শ্রমবাজারে বাংলাদেশের কর্মীদের নিয়োগের বিষয়ে ফলপ্রসূ আলোচনা করেন কর্মসংস্থানমন্ত্রী ইমরান আহমদ। বাংলাদেশি কর্মীদের সে দেশের বিভিন্ন খাতে নিয়োগের বিষয়ে সহযোগিতারও আহ্বান জানান তিনি।

সাক্ষাৎকালে প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব মো. সেলিম রেজা ও মালয়েশিয়ার সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি