Thank you for trying Sticky AMP!!

মুন্সিগঞ্জে বাল্কহেড ও ট্রলারের সংঘর্ষে নিহত ১

প্রতীকী ছবি

মুন্সিগঞ্জের সীমানায় শীতলক্ষ্যা ও ধলেশ্বরী নদীর মোহনায় বালুবাহী বাল্কহেড ও সিমেন্টবোঝাই ট্রলারের মুখোমুখি সংঘর্ষে নদীতে ডুবে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। ওই শ্রমিক ট্রলারে ছিলেন। আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে সদর উপজেলার চরমুক্তারপুর এলাকা থেকে শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

মারা যাওয়া শ্রমিকের নাম মো. মাসুদ (৩৭)। তিনি মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার দীঘিরপাড় এলাকার আবদুর রহমান খলিফার ছেলে।

মুক্তারপুর নৌপুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (পরিদর্শক) নেওয়াজ উদ্দিন আহম্মেদ প্রথম আলোকে বলেন, ফ্রেশ সিমেন্টবোঝাই ট্রলারটি গতকাল সোমবার রাতে মুক্তারপুরে শাহ সিমেন্ট কারখানার পাশে নদীতে অবস্থান করছিল। ধলেশ্বরী ও শীতলক্ষ্যা নদীর মোহনায় সিমেন্টের বড় কয়েকটি জাহাজ নোঙর করা ছিল। আজ সকাল সাড়ে আটটার দিকে ট্রলারটি মেঘনায় যাওয়ার উদ্দেশে যাত্রা শুরু করে। ওই সময় বিপরীত পাশ থেকে বালুবাহী একটি বাল্কহেড নারায়ণগঞ্জের দিকে আসছিল। জাহাজের কারণে ওই দুটি নৌযানের চালক একে অপরকে দেখতে পাননি। ফলে ট্রলার ও বাল্কহেডটির মুখোমুখি সংঘর্ষ হয়।

নেওয়াজ উদ্দিন আহম্মেদ জানান, ঘটনাস্থলে পাঁচজন শ্রমিক নিয়ে ট্রলারটি ডুবে যায়। চারজন শ্রমিক সাঁতরে উঠতে পারলেও ট্রলারের সঙ্গে নদীতে তলিয়ে যায় মাসুদ। বেলা সাড়ে ১২টার দিকে নৌপুলিশ ও ফায়ার স্টেশনের সদস্যরা মাসুদের লাশ উদ্ধার করেন।