Thank you for trying Sticky AMP!!

মৃত্যুর দুই দিন পর জানা গেল রোগী করোনা 'পজিটিভ' ছিলেন

প্রতীকী ছবি

করোনাভাইরাসের (কোভিড-১৯) উপসর্গ নিয়ে যশোর সদর উপজেলার এক ব্যক্তি মারা যান গত সোমবার সকালে। যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। ওই দিন তাঁর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। আজ বুধবার তাঁর নমুনা পরীক্ষার প্রতিবেদন হাসপাতালে এসে পৌঁছালে দেখা যায়, ওই ব্যক্তি করোনা ‘পজিটিভ’ ছিলেন।

যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) আরিফ আহম্মেদ প্রথম আলোকে এই তথ্য নিশ্চিত করেছেন। মৃত ওই ব্যক্তির নাম ওহাব আলী (৭০)। তিনি যশোর সদর উপজেলার ছাতিয়ানতলা গ্রামের বাসিন্দা।

যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল সূত্রে জানা গেছে, ওহাব আলী জ্বর, কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন। সোমবার তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। ওই দিন সকাল সাড়ে ছয়টার দিকে স্বজনেরা তাঁকে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি রেখে তাঁকে চিকিৎসা দেওয়া হচ্ছিল। বেলা ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সেখানেই তাঁর মৃত্যু হয়। ওই দিন তাঁর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে পাঠানো হয়। স্বাস্থ্যবিধি মেনে সোমবার বিকেলে তাঁর মরদেহ নিজ গ্রামে দাফন করা হয়। আজ সকালে ওহাব আলীর নমুনা পরীক্ষার প্রতিবেদন পজিটিভ আসে।