Thank you for trying Sticky AMP!!

ময়মনসিংহে বোনকে হত্যার দায়ে ভাইয়ের যাবজ্জীবন

ময়মনসিংহের ভালুকা উপজেলায় ২০১৪ সালে বোনকে হত্যার দায়ে ভাইকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে আসামিকে ১০ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে। অর্থ অনাদায়ে আরও তিন মাসের কারাদণ্ড দিয়েছেন বিচারক। আজ সোমবার দুপুরে ময়মনসিংহের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. ইকবাল হোসেন এ রায় দেন।

দণ্ডপ্রাপ্ত আসামির নাম রুবেল মিয়া (২৯)। তাঁর বাড়ি ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার আকনপাড়া গ্রামে। রায় ঘোষণার সময় রুবেল মিয়া আদালতে উপস্থিত ছিলেন। ময়মনসিংহের আদালত পরিদর্শক কবীরুল ইসলাম শেখ এ তথ্য নিশ্চিত করেন।

মামলার বিবরণ সূত্রে জানা যায়, ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার আকনপাড়া গ্রামের বাসিন্দা বাদশা মিয়া স্ত্রী, ছেলে রুবেল মিয়া ও মেয়ে আমেনা খাতুনকে সঙ্গে নিয়ে ভালুকা উপজেলার মাস্টারবাড়িতে ভাড়া বাড়িতে থাকতেন। ২০১৪ সালের ৩ ফেব্রুয়ারি বাদশা মিয়া বাড়িতে ফিরে ঘরের ভেতর মেয়ে আমেনার কান্না শুনতে পান। ডাকাডাকির পর দরজা না খুললে তিনি (বাদশা মিয়া) ঘরের টিনের বেড়ার ফাঁক দিয়ে প্রবেশ করতে চেষ্টা করেন। ওই সময় রুবেল মিয়া বাবাকে ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। পরে বাদশা মিয়া ঘরে ঢুকে দেখতে পান হাত-পা বাধা ও রক্তাক্ত অবস্থায় আমেনা পড়ে আছেন। আমেনাকে হাসপাতালে নেওয়ার পর তিনি মারা যান। এ ঘটনায় বাদশা মিয়া বাদী হয়ে রুবেলকে আসামি করে ভালুকা থানায় হত্যা মামলা করেন। মামলায় বলা হয়, তুচ্ছ ঘটনার জের ধরে রুবেল মিয়া তাঁর বোনকে ছুরিকাঘাতে হত্যা করেন।