Thank you for trying Sticky AMP!!

ময়ূরপঙ্খীর পরিচ্ছন্ন কার্যক্রম ও মশা নিধন কর্মশালা অনুষ্ঠিত

ময়ূরপঙ্খী শিশু-কিশোর সমাজকল্যাণ সংস্থার ডেঙ্গু প্রতিরোধ, মশা নিধন, পরিবেশ সংরক্ষণ, বৃক্ষরোপণ অভিযান ও পরিষ্কার-পরিচ্ছন্ন কার্যক্রম বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ছবি: মো. সুমন রহমান

ময়ূরপঙ্খী শিশু-কিশোর সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধ, মশা নিধন, পরিবেশ সংরক্ষণ, বৃক্ষরোপণ অভিযান ও পরিষ্কার-পরিচ্ছন্ন কার্যক্রম বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

সম্প্রতি রাজধানীতে ময়ূরপঙ্খী কার্যালয়ে অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রিয় অভিনেত্রী তারিন।

কর্মশালায় ময়ূরপঙ্খীর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো. সুমন রহমান বলেন, তারুণ্যনির্ভর ময়ূরপঙ্খী সংস্থা সব সময় দেশের যে কোনো দূর্যোগ ও সামাজিক কাজে সম্পৃক্ত থাকবে। এ সময় ডেঙ্গু প্রতিরোধে দেশের বিভিন্ন জায়গায় ময়ূরপঙ্খীর সদস্যদের ডেঙ্গু প্রতিরোধে একযোগে কাজ করার আহ্বান জানান তিনি। যুব শক্তিকে সামাজিক কর্মকাণ্ডে এবং ময়ূরপঙ্খীতে সম্পৃক্ত হওয়ার কথাও বলেন সুমন রহমান।

অভিনেত্রী তারিন বলেন, ডেঙ্গু প্রতিরোধ, পরিচ্ছন্ন অভিযানে ময়ূরপঙ্খী সংস্থা যেভাবে কাজ করছে সত্যিই তা প্রশংসার দাবিদার। তরুণ সমাজকে ভালো কাজে সম্পৃক্ত হতে হবে। সুবিধাবঞ্চিত শিশু ও নারীদের নিয়ে পরিচালিত শিক্ষা কার্যক্রমের প্রশংসা করে ময়ূরপঙ্খীর পাশে থাকার ব্যাপারে আগ্রহ প্রকাশ করেন অভিনেত্রী তারিন।

ময়ূরপঙ্খী শিশু-কিশোর সমাজকল্যাণ সংস্থার ডেঙ্গু প্রতিরোধ, মশা নিধন, পরিবেশ সংরক্ষণ, বৃক্ষরোপণ অভিযান ও পরিষ্কার-পরিচ্ছন্ন কার্যক্রম বিষয়ক কর্মশালায় উপস্থিত ছিলেন অভিনেত্রী তারিন। ছবি: মো. সুমন রহমান

উল্লেখ্য, প্রায় দুই শতাধিক সুবিধা শিশু ও নারী, শিক্ষার্থীবৃন্দ এবং ময়ূরপঙ্খীর সদস্যবৃন্দ এই কার্যক্রমে অংশ নেন এবং নিজ হাতে পরিচ্ছন্ন কার্যক্রম পরিচালনা করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন ময়ূরপঙ্খীর নির্বাহী পরিচালক মো. হৃদয় রহমান, ময়ূরপঙ্খীর ভাইস-চেয়ারম্যান সাথি খান, পরিচালক তাজিম তাজ, কো-অর্ডিনেটর এ. জে. এম সানজিদ ফরাজী, স্থায়ী সদস্য মো. তন্ময় রহমান, সদস্য মেঘ চৌধুরী, সদস্য এস এ রাখি, সদস্য তৌহিদুল ইসলাম, পবিত্র শীল প্রমুখ।