Thank you for trying Sticky AMP!!

রংপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৩ জনের মৃত্যুর ঘটনায় মামলা, বাড়ির মালিক কারাগারে

বাড়িতে চুরি ঠেকাতে ছাদের গ্রিল বিদ্যুতায়িত করে রাখায় একই পরিবারের তিনজনের মৃত্যুর ঘটনায় মামলা দায়ের হয়েছে। গতকাল শুক্রবার রাতে কোতোয়ালি থানা-পুলিশ বাদী হয়ে বাড়ির মালিক সৈয়দ আলীকে আসামি করে মামলাটি দায়ের করে।

আজ শনিবার রাতে রংপুর মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (গণমাধ্যম শাখা) আলতাফ হোসেন প্রথম আলোকে মামলার বিষয়টি নিশ্চিত করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে সৈয়দ আলীকে আজ বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

রংপুরের কলেজ রোড বনানীপাড়া এলাকার সৈয়দ আলীর দুইতলা ভবনের দ্বিতীয় তলায় ভাড়া থাকত ওই পরিবার। শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকে বিদ্যুতায়িত গ্রিলে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজন মারা যান। নিহত তিনজন হলেন আরফিনা তানজিন (৩২), তাঁর মা তাজ রহমান (৬১) ও ভাগ্নি তাছমিয়া ফাইহা (৭)। নিহত আরফিনা তানজিন স্থানীয় গংগাহরি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ছিলেন। তাঁর স্বামী মো. আব্দুর রহিম ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন।

স্থানীয় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স জানায়, শিশুটি বাড়ির দোতলার ছাদে যায়। ওই ছাদে বিদ্যুতের তার ঝুলে ছিল। সেখানে সে বিদ্যুৎস্পৃষ্ট হয়। তার নানি তাকে উদ্ধার করতে গেলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। একইভাবে ওই বৃদ্ধ নারীর মেয়েও বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে ফায়ার সার্ভিস তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকেরা তিনজনকে মৃত ঘোষণা করেন।