Thank you for trying Sticky AMP!!

রাউজানে বাস খাদে পড়ে নিহত ২

চট্টগ্রামের রাউজানে বাস খাদে পড়ে দুজন নিহত হয়েছেন। প্রায় দুই ঘণ্টার চেষ্টায় বাসটি খাদ থেকে সড়কে তোলা হয়। রাউজান, চট্টগ্রাম, ২৮ জানুয়ারি। ছবি: এস এম ইউসুফ উদ্দিন

চট্টগ্রামের রাউজান উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদ পড়ে দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ২০ জন। উপজেলার চট্টগ্রাম–কাপ্তাই সড়কের পাহাড়তলী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের বদুপাড়া পিংক সিটি এলাকায় আজ মঙ্গলবার বেলা পৌনে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত ব্যক্তিরা হলেন উপজেলার শিলক ইউনিয়নের মধ্যম শিলক গ্রামের বাসিন্দা জাহানারা বেগম (৪৬) ও মুহাম্মদ ইমাম (৪২)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আজ বেলা পৌনে ১১টার দিকে চট্টগ্রাম শহর থেকে ছেড়ে আসা কাপ্তাইগামী একটি বাস একটি গরুকে পাশ কাটাতে গেলে প্রায় ৫০ জন যাত্রী নিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হন। পরে পুলিশ, জনপ্রতিনিধি ও স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় অন্তত ২০ জন আহত ব্যক্তিকে হাসপাতালে নেওয়া হয়।

পাহাড়তলী ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান রোকন উদ্দিন বলেন, দুর্ঘটনার পর স্থানীয় বাসিন্দাদের নিয়ে অন্তত ২০ জনকে আহত অবস্থায় উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেপায়াত উল্লাহ প্রথম আলোকে বলেন, খাদে পড়ে যাওয়া বাসটি উদ্ধার করা হয়েছে। বাসের চালক পালিয়ে গেছেন। নিহত ব্যক্তিদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। বাসটির উদ্ধারকাজ চলার সময় প্রায় দুই ঘণ্টা কাপ্তাই সড়কে যান চলাচল বন্ধ ছিল।