Thank you for trying Sticky AMP!!

রাজবাড়ীতে সাংবাদিকসহ নতুন ১৮ জনের করোনা শনাক্ত

রাজবাড়ীতে একজন সাংবাদিকসহ নতুন করে ১৮ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় এখন করোনা ‘পজিটিভ’ ব্যক্তির মোট সংখ্যা ১৪০। জেলা সিভিল সার্জন মো. নুরুল ইসলাম বুধবার দুপুরে এসব তথ্য জানিয়েছেন।

সিভিল সার্জনের কার্যালয় সূত্রে জানা যায়, রাজবাড়ী থেকে এ পর্যন্ত মোট তিন হাজার ১৩৯ জনের নমুনা সংগ্রহ করা হয়। এ পর্যন্ত দুই হাজার ৭৪০ জনের পরীক্ষার প্রতিবেদন হাতে পাওয়া গেছে। ১০ জুন জেলার পাঁচ উপজেলা থেকে ৬০ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। সেগুলোর প্রতিবেদন মঙ্গলবার রাতে জেলায় এসে পৌঁছায়। এর মধ্যে ১০ জন করোনা ‘পজিটিভ’ হিসেবে প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে। এ ছাড়া ১১ জুন পাঠানো হয়েছিল ৭৪ জনের নমুনা। বুধবার দুপুরে পরীক্ষার প্রতিবেদন হাতে আসে। এর মধ্যে আটজন করোনা ‘পজিটিভ’ হয়েছেন।

করোনা ‘পজিটিভ’ হিসেবে মঙ্গলবার রাতে নিশ্চিত হওয়া ১০ জনের মধ্যে একজন সাংবাদিকও রয়েছেন। ফজলুল হক নামের ওই ব্যক্তি একটি জাতীয় দৈনিকের কালুখালী উপজেলা প্রতিনিধি। এ ছাড়া তিনি উপজেলা ভিত্তিক একটি অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক হিসেবে কর্মরত।

জেলা সিভিল সার্জন নুরুল ইসলাম বলেন, স্বাস্থ্যবিধি মেনে চলার কোনো বিকল্প নেই। সচেতন না হলে করোনার বিস্তার ঠেকানো সম্ভব নয়।