Thank you for trying Sticky AMP!!

রাজশাহীতে নারী পুলিশ সদস্যের করোনা শনাক্ত

রাজশাহীতে এক নারী পুলিশ সদস্যের করোনা শনাক্ত হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে তাঁর নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ আসে। রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. ইফতে খায়ের আলম বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে ৪ মে জেলার তানোর থানার এক পুলিশ সদস্যসহ পরিচ্ছন্নতাকর্মীর করোনা শনাক্ত হয়। তাঁরা ২১ মে করোনামুক্ত হয়ে কাজে যোগ দেন।

ইফতে খায়ের আলম বলেন, এই নারী পুলিশ সদস্য (১৯) ঢাকা মহানগর পুলিশে কর্মরত ছিলেন। ঢাকা থেকে বদলি হয়ে তিনি ২২ মে রাজশাহী জেলা পুলিশে যোগ দেন। ঢাকা থেকে আসায় তাঁকে পুলিশ লাইনসে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রাখা হয়েছিল। ২৭ মে তাঁর নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেলে পাঠানো হয়। গতকাল রাতে তাঁর করোনা পজিটিভের রিপোর্ট আসে। তবে তাঁর মধ্যে করোনার কোনো উপসর্গ নেই। তিনি সুস্থ আছেন।

গতকাল রাজশাহী মেডিকেল কলেজের ল্যাবে আরও দুজনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে একজন নগরের পপুলার ডায়াগনস্টিক সেন্টারের রাজশাহী শাখার ব্যবস্থাপক আর অন্যজনের বাড়ি বাঘা উপজেলায়।

রাজশাহী জেলায় এ পর্যন্ত ৪৯ জন করোনা রোগী শনাক্ত হলেন। এর মধ্যে রাজশাহী মহানগরীতে ১০ জন। তাঁদের মধ্যে দুজন মারা গেছেন। সুস্থ হয়েছেন ১১ জন।