Thank you for trying Sticky AMP!!

রান্নাঘরে বিস্ফোরণ, স্বামী-স্ত্রী দগ্ধ

রাজধানীর একটি বাসায় রান্নাঘরে বিস্ফোরণে স্বামী-স্ত্রী দগ্ধ হয়েছেন। বৃহস্পতিবার বিকেল চারটার দিকে পশ্চিম আগারগাঁওয়ে বিএনপি বাজারের ২ নম্বর রোডের একটি বাসায় এই ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে, গ্যাস লাইনের কোনো লিকেজ থেকে এই বিস্ফোরণ হয়েছে।

দগ্ধ দুজন হলেন মো. মুক্তার হোসেন (৩৮) ও তাঁর স্ত্রী সালমা (২৮)। তাঁরা এখন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে বার্ন ইউনিটে চিকিৎসাধীন। মুক্তার হোসেনের ওষুধের ফার্মেসি আছে। দুজনে সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার চরশশমপুর গ্রামের বাসিন্দা।

পুলিশ ও প্রতিবেশী সূত্রে জানা যায়, বিকেলে নিচতলার বাসায় ঘুমিয়ে ছিলেন মুক্তার হোসেন। তাঁর স্ত্রী সালমা রান্না ঘরে ইফতারি তৈরি করছিলেন। হঠাৎ বিস্ফোরণে সারা ঘরে আগুন ছড়িয়ে পড়ে। এতে তাঁর দুজনেই দগ্ধ হন। পরে স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যান। এ সময় তাঁদের ছেলে শাফিন (৬) প্রাইভেট পড়ার জন্য ঘরের বাইরে থাকায় তার কোনো ক্ষতি হয়নি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া প্রথম আলোকে বলেন, স্বামী-স্ত্রী দুজনকে আশঙ্কাজনক অবস্থায় বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

বার্ন ইউনিটের জরুরি বিভাগের আবাসিক চিকিৎসক জানান, মুক্তারের ৯৭ ও তাঁর স্ত্রী সালমার ৯৫ শতাংশ শরীর দগ্ধ হয়েছে। তাঁদের শ্বাসনালি ক্ষতিগ্রস্ত হয়েছে, অবস্থা আশঙ্কাজনক।