Thank you for trying Sticky AMP!!

রামগতিতে বিদ্যুৎস্পৃষ্টে দুই কিশোরের মৃত্যু

লক্ষ্মীপুরের রামগতি উপজেলার বড়খেরিতে আজ মঙ্গলবার দুপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই কিশোর মারা গেছে।

ওই দুই কিশোরের নাম মো. নাহিদ (১৪) ও মো. সুমন (১৬)। নাহিদ বড়খেরি গ্রামের মো. ইব্রহিমের ছেলে। আর সুমন মো. সেলিমের ছেলে। তারা সম্পর্কে চাচাতো ভাই। নাহিদ স্থানীয় পল্লীমঙ্গল উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণিতে এবং সুমন একই বিদ্যালয়ে ৮ম শ্রেণিতে পড়ত।

বড়খেরি ইউনিয়ন পরিষদের (ইউপি) ৬ নম্বর ওয়ার্ডের সদস্য মো. মিজানুর রহমান বলেন, আজ দুপুরে বসতঘরের টিনের চালের নালা পরিষ্কার করতে গিয়ে সুমন বিদ্যুৎস্পৃষ্ট হয়। ওই সময় তাঁকে উদ্ধার করতে এগিয়ে গিয়ে তাঁর চাচাতো ভাই নাহিদও বিদ্যুৎস্পৃষ্ট হয়। তাদের উদ্ধার করে রামগতি উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

লক্ষ্মীপুর পল্লীবিদ্যুৎ সমিতির রামগতি আঞ্চলিক কার্যালয়ের উপমহাব্যবস্থাপক আবু বক্কর সিদ্দীক বলেন, বিদ্যুতের তারে ত্রুটির কারণে ঘরের টিনের চালা বিদ্যুতায়িত ছিল বলে ধারণা করা হচ্ছে। আর বিদ্যুতায়িত ওই টিনের চালায় ওঠার কারণে দুই কিশোর বিদ্যুৎস্পৃষ্ট হতে পারে।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক বলেন, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই কিশোরের মৃত্যু হয়েছে। পরিবারের লোকজন তাদের লাশ নিয়ে গেছে। এ ব্যাপারে তাদের পরিবারের পক্ষ থেকে কোনা অভিযোগ করা হয়নি।