Thank you for trying Sticky AMP!!

লঞ্চের ধাক্কায় ট্রলারডুবিতে একজনের মৃত্যু

প্রতীকী ছবি

ঢাকার বুড়িগঙ্গা নদীতে সদরঘাট টার্মিনাল এলাকায় লঞ্চের ধাক্কায় ট্রলারডুবিতে একজনের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন অন্তত পাঁচজন। শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে ঢাকা নদীবন্দর সদরঘাট টার্মিনাল এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

মারা যাওয়া ওই ব্যক্তির নাম মো. শহিদুল ইসলাম (৪৫)। তিনি একটি কিন্ডারগার্টেনের অধ্যক্ষ ও মালিক ছিলেন। পুরান ঢাকার হাজারীবাগের ৪২ গণকটুলি এলাকার বাসিন্দা মোসলেম উদ্দিনের ছেলে তিনি।

শহিদুলের স্ত্রী আয়রিন বেগম বলেন, তাঁর স্বামী কয়েক দিন আগে এলাকার চাঁন মসজিদ থেকে বরিশালের চরমোনাইয়ে মাহফিলে গিয়েছিলেন। সেখান থেকে শুক্রবার সুন্দরবন লঞ্চে করে সদরঘাট আসেন। শহিদুল কামরাঙ্গীরচর খোলামোড়ায় আসার উদ্দেশে ট্রলারে ওঠেন। এমন সময় পারাবত-১১ লঞ্চটি ধাক্কা দিলে ট্রলারটি পানিতে তলিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাঁর স্বামীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে রাত নয়টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

নৌ–পুলিশ সদরঘাট থানার পরিদর্শক রেজাউল করিম বলেন, পারাবত-১১ লঞ্চের ধাক্কায় ট্রলারডুবিতে আহত শহিদুল ইসলাম ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ওই ঘটনায় আহতদের বিষয়ে খোঁজখবর নেওয়া হচ্ছে। ডুবে যাওয়া ট্রলারটি উদ্ধার করা হয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, নিহত শহিদুলের লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।