Thank you for trying Sticky AMP!!

শিশু বিতর্ক প্রতিযোগিতায় জয়ী উলিপুর সরকারি বালিকা উচ্চবিদ্যালয়

আরডিআরএস বাংলাদেশ বাস্তবায়িত বিল্ডিং বেটার ফিউচার ফর গার্লস প্রকল্পের আয়োজনে বিতর্ক প্রতিযোগিতায় অংশ নেয় উলিপুর সরকারি বালিকা উচ্চবিদ্যালয় ও ফকিরপাড়া আদর্শ বালিকা উচ্চবিদ্যালয়। ছবি: লেখক

কুড়িগ্রামের উলিপুরে উপজেলা পর্যায়ে মাধ্যমিক বিদ্যালয়ের মেয়েশিশুদের বিতর্ক প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে জয়ী হয়েছে উলিপুর সরকারি বালিকা উচ্চবিদ্যালয়।

আজ সোমবার উলিপুর সরকারি বালিকা উচ্চবিদ্যালয় মাঠে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

আরডিআরএস বাংলাদেশ বাস্তবায়িত বিল্ডিং বেটার ফিউচার ফর গার্লস প্রকল্পের আয়োজনে চূড়ান্ত বিতর্ক প্রতিযোগিতায় উলিপুর সরকারি বালিকা উচ্চবিদ্যালয় ও ফকিরপাড়া আদর্শ বালিকা উচ্চবিদ্যালয় অংশগ্রহণ করে।

‘দরিদ্রতাই বাল্যবিবাহের একমাত্র কারণ’ বিষয়ে নানা যুক্তিতর্ক শেষে ফকিরপাড়া আদর্শ বালিকা উচ্চবিদ্যালয়কে পরাজিত করে উলিপুর সরকারি বালিকা উচ্চবিদ্যালয়। শ্রেষ্ঠ বক্তা নির্বাচিত হয় ফকিরপাড়া আদর্শ বালিকা উচ্চবিদ্যালয়ের মুন্নি আক্তার।

বিতর্কে সভাপতিত্ব করেন বিল্ডিং বেটার ফিউচার ফর গার্লস প্রকল্পের উপজেলা সমন্বয়কারী আরিফুজ্জামান। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রব, উলিপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম সরদার, পৌরসভা ফ্যাসিলিটেটর জুলিয়া খানম প্রমুখ।

বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন বিল্ডিং বেটার ফিউচার ফর গার্লস প্রকল্পের ইউনিয়ন ফ্যাসিলিটেটর নাসরিন পারভীন, মনিরা পারভীন ও জীবন চন্দ্র বর্মণ। পরে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।