Thank you for trying Sticky AMP!!

শেরপুরে নৈশপ্রহরীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রতীকী ছবি

শেরপুরের ঝিনাইগাতী উপজেলায় একটি ঠিকাদারি প্রতিষ্ঠানের নৈশপ্রহরীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলার ধানশাইল উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির কক্ষ থেকে তাঁর লাশ উদ্ধার করে ঝিনাইগাতী থানার পুলিশ।

নিহত নৈশপ্রহরীর নাম মো. মনির হোসেন (৩০)। তাঁর বাড়ি নালিতাবাড়ী উপজেলার পলাশীকুড়া গ্রামে। তিনি ঠিকাদারি প্রতিষ্ঠান মেসার্স রেখা প্রকৌশলের নৈশপ্রহরী ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ২ কোটি ৭৩ লাখ টাকা ব্যয়ে ধানশাইল উচ্চ বিদ্যালয়ের চার তলা ভবনের নির্মাণকাজ করছে ঠিকাদারি প্রতিষ্ঠান রেখা প্রকৌশল। মনির হোসেন তিন মাস যাবৎ ওই প্রতিষ্ঠানের নৈশপ্রহরী হিসেবে কাজ করছিলেন। তিনি বিদ্যালয়ের একটি কক্ষে ঘুমাতেন। আজ সকালে শ্রেণিকক্ষের জানালা দিয়ে কয়েকজন গ্রামবাসী মনিরকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে সংবাদ পেয়ে আজ দুপুরে থানার পুলিশ তাঁর লাশ উদ্ধার করে।

ঝিনাইগাতী থানার উপপরিদর্শক (এসআই) মো. আব্দুর রাজ্জাক প্রথম আলোকে বলেন, এ ঘটনায় থানায় অপমৃত্যু (ইউডি) মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। মৃত্যুর প্রকৃত কারণ জানতে মনিরের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শ্রেণিকক্ষের ফ্যানের সঙ্গে নাইলনের রশি গলায় পেঁচিয়ে তিনি আত্মহত্যা করেছেন। তবে মৃত্যুর ঘটনাটি পুলিশ তদন্ত করে দেখছে।