Thank you for trying Sticky AMP!!

সহস্রাধিক গাড়ি নিয়ে নির্বাচনী শোভাযাত্রা

মহেশপুরে মোটর শোভাযাত্রার নেতৃত্বে চেয়ারম্যান পদে মনোনয়নপ্রত্যাশী এম এ আসাদ। প্রথম আলো
>

• শোভাযাত্রায় মোটরসাইকেল ছাড়াও ছিল কয়েক শ ইজিবাইক, মাইক্রোবাস, পিকআপ ভ্যান
• শোভাযাত্রা নিরাপদ রাখতে রাখা হয়েছিল চিকিৎসক
• যান্ত্রিক ত্রুটি মোকাবিলায় ছিল মোটর মেকানিক

সহস্রাধিক গাড়ি নিয়ে শোভাযাত্রা করেছেন আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ঝিনাইদহের মহেশপুরের চেয়ারম্যান পদের মনোনয়নপ্রত্যাশী
এম এ আসাদ। উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও বর্তমানে জেলা পরিষদের সদস্য আসাদ গতকাল শনিবার বিকেলে মহেশপুর মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ থেকে মোটরসাইকেল শোভাযাত্রা শুরু করে উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে একই স্থানে গিয়ে শেষ করেন।

শোভাযাত্রায় অসংখ্য মোটরসাইকেল ছাড়াও কয়েক শ ইজিবাইক, মাইক্রোবাস, পিকআপ ভ্যান অংশ নেয়। শোভাযাত্রা নিরাপদ রাখতে রাখা হয়েছিল চিকিৎসক। পাশাপাশি যান্ত্রিক ত্রুটি মোকাবিলায় ছিল মোটর মেকানিক।

মোটর শোভাযাত্রায় অংশ নেন ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, সাধারণ সম্পাদক সাইদুর রহমান, ফতেপুর ইউপি চেয়ারম্যান ও সাবেক উপজেলা যুবলীগের সভাপতি সিরাজুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক মঞ্জুর রহমান, সাবেক ছাত্রলীগ নেতা সাজ্জাদুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হারুণ অর রশিদ, সহসভাপতি আনোয়ার জাহিদ, পৌর ছাত্রলীগের সভাপতি আলমগীর কবির, মহেশপুর সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের আহ্বায়ক শফিকুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক সুমন হালদারসহ বিভিন্ন ইউনিয়ন ও পৌর কমিটির আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

শোভাযাত্রা শেষে এম এ আসাদ বলেন, তিনি দীর্ঘদিন থেকে রাজনীতি করছেন। এলাকার নানা উন্নয়নমূলক কর্মকাণ্ডে নিজেকে যুক্ত রেখেছেন। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে আরও বেশি কাজ করতে চান। তিনি চেয়ারম্যান পদে মনোনয়ন পেলে নির্বাচিত হয়ে সবার জন্য কাজ করে যাবেন।

গত ২৪ মার্চ জেলার ছয়টি উপজেলার মধ্যে চারটি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হয়। বাকি কোটচাঁদপুর ও মহেশপুর উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে পরে।