Thank you for trying Sticky AMP!!

সাঁতার শিখতে গিয়ে লাশ হলেন তরুণ

প্রতীকী ছবি

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পুকুরে সাঁতার শিখতে গিয়ে পানিতে ডুবে এক তরুণ মারা গেছেন। আজ রোববার দুপুরে শ্রীমঙ্গল শহরতলির মিশন সড়কের মসজিদের পুকুরে এ ঘটনা ঘটে। ওই তরুণের নাম মো. শাকিল আহমেদ (১৮)। তিনি শ্রীমঙ্গল পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শ্রীমঙ্গল পৌর যুবলীগের ৮ নম্বর ওয়ার্ড শাখার সভাপতি মানিক আহমদের ছোট ভাই শাকিল সাঁতার জানতেন না। তাই রোববার দুপুরে তিনি তাঁদের বাসার পাশের মিশন সড়কের মসজিদের পুকুরে সাঁতার শেখার জন্য জন্য যান। সাঁতার শেখার একপর্যায়ে পুকুরের এক পাড় থেকে অন্য পাড়ে যাওয়ার সময় হঠাৎ করে তিনি ডুবে যান৷ পরে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হওয়ায় তাঁকে মৌলভীবাজার সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুস ছালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শাকিলের লাশটি ময়নাতদন্ত ছাড়াই দাফন করার আবেদন করেছে তাঁর পরিবার। যেহেতু পানিতে ডুবেই তাঁর মৃত্যু হয়েছে, তাই এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ করা হয়নি।