Thank you for trying Sticky AMP!!

সাতক্ষীরায় পৃথক সড়ক দুর্ঘটনায় ছাত্রসহ নিহত ২

সড়ক দুর্ঘটনা

সাতক্ষীরায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক কলেজছাত্রসহ দুজন নিহত হয়েছেন। গতকাল বুধবার রাতে সাতপুর এলাকার সাতক্ষীরা-কালীগঞ্জ সড়কে ও পাটকেলঘাটা এলাকার সাতক্ষীরা-খুলনা মহাসড়কে দুর্ঘটনা দুটি ঘটে।

নিহত কলেজছাত্রের নাম আবু মুছা (১৮)। তিনি সাতক্ষীরা কালীগঞ্জ উপজেলার সাতপুর গ্রামের বাসিন্দা ও নলতা খান বাহদুর আহছানুল্লাহ কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। নিহত ব্যবসায়ীর নাম আবদুল রাজ্জাক (৬০)। তিনি একই উপজেলার নলতা এলাকার বাসিন্দা ও কাপড় ব্যবসায়ী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আবু মুছা ও তাঁর এক সহপাঠী নলতায় বেড়াতে যান। সন্ধ্যা সাতটার দিকে তাঁরা ইঞ্জিনচালিত ভ্যানে করে বাড়ি ফিরছিলেন। পথে কালীগঞ্জের সাতপুর ব্র্যাক অফিসের সামনে একটি মোটরসাইকেল পেছন থেকে ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে আবু মুছা ভ্যান থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে প্রথমে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তাঁকে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে তাঁর মৃত্যু হয়।

অন্যদিকে, আবদুল রাজ্জাক মোটরসাইকেল চালিয়ে খুলনা থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে রাত নয়টার দিকে তালা উপজেলার পাটকেলঘাটা থানার মজুমদার পেট্রল পাম্প থেকে মোটরসাইকেলে পেট্রল নিচ্ছিলেন। পরে পেট্রল পাম্প থেকে সাতক্ষীরা-খুলনা মহাসড়কে ওঠার সঙ্গে সঙ্গে ঢাকাগামী একটি বাস তাঁকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন ও পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াহিদ মুর্শেদ দুজনের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন। তাঁরা জানান, উভয় পরিবারের পক্ষ থেকে ময়নাতদন্ত ছাড়া লাশ দাফন করার আবেদন করা হয়েছিল। তাঁদের লাশ নিয়ে যাওয়ার অনুমতি দেওয়া হয়েছে।

এ ঘটনায় কালীগঞ্জ ও পাটকেলঘাটা থানায় দুটি অস্বাভাবিক মৃত্যুর মামলা করা হয়েছে।