Thank you for trying Sticky AMP!!

সাতক্ষীরা মেডিকেলে জ্বর-শ্বাসকষ্ট নিয়ে যুবলীগ নেতার মৃত্যু

বদরুজ্জামান। ছবি: সংগৃহীত

জ্বর-শ্বাসকষ্টসহ করোনাভাইরাসের (কোভিড-১৯) বিভিন্ন উপসর্গ নিয়ে সাতক্ষীরায় যুবলীগের এক নেতার মৃত্যুর হয়েছে। সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে তিনি মারা যান।

মৃত ব্যক্তি হলেন সাতক্ষীরার দেবহাটার জাহাপুর এলাকার বাসিন্দা ব্যবসায়ী বদরুজ্জামান (৪১)। তিনি দেবহাটা উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন।

মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ ফাতেমা খাতুন বলেন, জ্বর, সর্দি, গলাব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে ২৫ জুলাই এই হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন বদরুজ্জামান। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় গত রোববার তাঁকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে তিনি মারা যান। করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে এক সপ্তাহ আগে। কিন্তু এখনো পরীক্ষার প্রতিবেদন পাওয়া যায়নি।

সাতক্ষীরা জেলা সিভিল সার্জন কার্যালয়ের চিকিৎসা কর্মকর্তা জয়ন্ত সরকার বলেন, স্বাস্থ্যবিধি মেনে বদরুজ্জামানের লাশ দাফনের জন্য পরিবারকে অনুমতি দেওয়া হয়েছে। পাশাপাশি তাঁর বাড়ি লকডাউন (অবরুদ্ধ) করার জন্য প্রশাসনের সংশ্লিষ্ট ব্যক্তিদের বলা হয়েছে।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে এ পর্যন্ত ৬৬জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে নমুনা পরীক্ষায় ১২জনের প্রতিবেদন করোনা ‘পজিটিভ’ এসেছে।