Thank you for trying Sticky AMP!!

সাত বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা

একজন নারী মুক্তিযোদ্ধাসহ সাত বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা দিয়েছে মুক্তিযুদ্ধভিত্তিক সংগঠন ‘মুক্ত আসর’। সংগঠনটির ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল শুক্রবার বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিরাজুল ইসলাম লেকচার হলে দেশের শ্রেষ্ঠ সন্তানদের সাতজনকে এই সম্মাননা দেওয়া হয়। প্রতিবছর প্রতিষ্ঠাবার্ষিকীতে মুক্তিযোদ্ধাদের সম্মাননা দেয় মুক্ত আসর। ছবিগুলো তুলেছেন নুর হোসেন

সম্মাননা পাওয়া বীর মুক্তিযোদ্ধারা এক ফ্রেমে। বাঁ থেকে স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দসৈনিক দেবু চৌধুরী, মুক্তিযোদ্ধা আবদুল মজিদ, মিঞা মুজিবুর রহমান, লেখক ও গবেষক মেজর কামরুল হাসান ভূঁইয়া, পদ্মা রহমান, এ জেড এম সাদেকুর রহমান খান ও তানেস উদ্দিন আহমেদ। অনুষ্ঠানে মুক্তিযোদ্ধাদের উত্তরীয়, ক্রেস্ট, বই, স্যুভেনির তুলে দেওয়া হয়।
অনুষ্ঠানে মুক্তিযুদ্ধে কিছু স্মৃতিচারণা করছেন লেখক ও গবেষক মেজর কামরুল হাসান ভূঁইয়া।
সম্মাননা পাওয়া বীর মুক্তিযোদ্ধাদের সঙ্গে মুক্ত আসরের উপদেষ্টা মেজর জেনারেল (অব.) মাসুদুর রহমান, বীর প্রতীক, শিশুসাহিত্যিক ও শব্দসৈনিক আখতার হুসেন, মনোরোগ চিকিৎসক-লেখক মোহিত কামাল, বিদ্যা প্রকাশের স্বত্বাধিকারী মুক্তিযোদ্ধা মজিবুর রহমান খোকা।
একজন নারী মুক্তিযোদ্ধাসহ সাত বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা দেওয়া অনুষ্ঠানে বক্তব্য দিচ্ছেন শিশুসাহিত্যিক ও শব্দসৈনিক আখতার হুসেন।
মনোরোগ চিকিৎসক-লেখক মোহিত কামাল অনুষ্ঠানে বক্তব্য দিচ্ছেন।
অনুষ্ঠানে বক্তব্য দিচ্ছেন বিদ্যা প্রকাশের স্বত্বাধিকারী মুক্তিযোদ্ধা মজিবুর রহমান খোকা।