Thank you for trying Sticky AMP!!

সিভিল এভিয়েশনের চেয়ারম্যানের সঙ্গে মার্কিন রাষ্ট্রদূতের সাক্ষাৎ

মার্কিন রাষ্ট্রদূত আর্ল মিলার বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (সিভিল এভিয়েশন) চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মো. মফিদুর রহমানের সঙ্গে সাক্ষাৎ করেছেন। ছবি: সংগৃহীত

বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (সিভিল এভিয়েশন) চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মো. মফিদুর রহমানের সঙ্গে সাক্ষাৎ করেছেন মার্কিন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে তিনি সিভিল এভিয়েশন কার্যালয়ে আসন। প্রায় দেড় ঘণ্টা সিভিল এভিয়েশনের চেয়ারম্যানের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন তিনি। এ সময় নিউইয়র্কে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ফ্লাইট পুনরায় চালুর ব্যাপারে ফলপ্রসূ আলোচনা হয়েছে বলে সিভিল এভিয়েশনের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এতে উল্লেখ করা হয়, সাক্ষাৎকালে উভয় দেশের বন্ধুত্বপূর্ণ সম্পর্কের কথা স্মরণ করে এভিয়েশন সেক্টরে, বিশেষ করে নিরাপত্তা, ফ্লাইট সেফটি, কার্গো পরিবহনে উন্নয়ন ও অগ্রগতি নিয়ে বিভিন্ন বিষয়ে আলোচনা হয়।

সাক্ষাৎকালে জানানো হয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে ও ঐকান্তিক প্রচেষ্টায় সিভিল এভিয়েশন কর্তৃপক্ষ শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তৃতীয় টার্মিনাল ভবন নির্মাণসহ কক্সবাজার, সিলেট ও সৈয়দপুর বিমানবন্দর সম্প্রসারণের কাজ, যাত্রীর সুবিধা বৃদ্ধি ও মান উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এ সময় মার্কিন দূতাবাস ও সিভিল এভিয়েশন কর্তৃপক্ষের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।