Thank you for trying Sticky AMP!!

সেতুর ওপর বাবা ও ছেলের লাশ

প্রতীকী ছবি

ঢাকার সাভারে একটি সেতুর ওপর থেকে বাবা ও ছেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। তাঁদের মাথায় আঘাতের চিহ্ন ছিল। লাশের পাশে মোটরসাইকেল অক্ষত অবস্থায় পড়ে ছিল। তাঁরা দুর্ঘটনায় মারা গেছেন, নাকি কেউ আঘাত করেছে, তাৎক্ষণিকভাবে নিশ্চিত হতে পারেনি পুলিশ।

নিহত আলাউদ্দীন (৬৫) ও তাঁর ছেলে আবদুল কাইয়ুম (৪০) সাভারের বাজারহাট এলাকায় থাকতেন। তাঁরা সকালে মোটরসাইকেলে চড়ে সাভার পৌরসভায় গিয়েছিলেন বলে জানিয়েছেন কাইয়ুমের স্ত্রী হালিমা খাতুন। কাজ শেষে সেখানে থেকে বাড়ি ফিরছিলেন।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ হিল বাকি বলেন, পুলিশ টাউন সেতুর ওপর দুজনের লাশ পড়ে ছিল। তাঁদের মাথায় আঘাত ছিল। এক বাসযাত্রী জরুরি সেবা নম্বর ‘৯৯৯’-এ ফোন করে এই ঘটনা জানান। পরে সেখান থেকে সাভার হাইওয়ে থানায় জানানো হয়। তারা ঘটনাস্থলে গিয়ে দেখে, বাবা আলাউদ্দীন মারা গেছেন। ছেলে কাইয়ুমকে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। 

ওই পুলিশ কর্মকর্তা বলেন, সেতুর ওপর মোটরসাইকেলটি পড়ে ছিল। তবে সেটি অক্ষত ছিল। কোনো দুর্ঘটনার আলামত পাওয়া যায়নি। আর পাশে পড়ে ছিল বাবা-ছেলের লাশ। ঘটনার কোনো প্রত্যক্ষদর্শী পাওয়া যায়নি। মোটরসাইকেল ও লাশ দুটি হাইওয়ে থানায় রাখা হয়েছে। ময়নাতদন্তে মৃত্যুর কারণ পাওয়া যেতে পারে।