Thank you for trying Sticky AMP!!

সৈয়দপুরে নৈশকোচের ধাক্কায় অটোরিকশার কিশোর যাত্রী নিহত

নীলফামারীর সৈয়দপুর উপজেলায় একটি বাস ব্যাটারিচালিত অটোরিকশাকে চাপা দিলে এক কিশোর নিহত হয়েছে। আহত হয়েছে দুজন। গতকাল রোববার রাত সোয়া ১২টার দিকে উপজেলার ওয়াপদা মোড় এলাকায় নীলফামারী-সৈয়দপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত কিশোরের নাম মোহাম্মদ মোহন (১৪)। সে উত্তরা আবাসনের নান্নু মিয়ার ছেলে। কিশোরটি সৈয়দপুর প্লাজায় চটপটির দোকানে কাজ করত। অটোরিকশার যাত্রী ছিল সে।

আহত ব্যক্তিরা হলেন অটোরিকশার যাত্রী পারভেজ হোসেন ও অটোরিকশাচালক সফিকুল ইসলাম। তাঁদের বাসা উত্তরা আবাসনে। ফায়ার সার্ভিসের কর্মীরা তাঁদের উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে যান।

এলাকাবাসী, পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, গতকাল রাতে ওয়াপদা মোড় এলাকায় নাবিল পরিবহনের একটি নৈশকোচ অটোরিকশাকে চাপা দিলে ঘটনাস্থলেই ওই কিশোর নিহত হয়। ঘটনার পর স্থানীয় বিক্ষুব্ধ জনতা নাবিল পরিবহনের ওই নৈশকোচ জব্দ করে ভাঙচুর করে। এতে আগুন ধরিয়ে দেয়। এ সময় ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত আগুন নেভাতে সক্ষম হন।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পাল ঘটনাস্থল উপস্থিত হয়ে বিক্ষুব্ধ জনতার সঙ্গে কথা বলে সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক করেন।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান পাশা জানান, পঞ্চগড়ের দেবীগঞ্জ থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা কোচটিকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।