Thank you for trying Sticky AMP!!

সৈয়দপুর বিমানবন্দরে এরশাদ ও নূরের আলাপ

নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরের ভিআাইপি লাউঞ্জে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের সঙ্গে হঠাৎ দেখা হয় সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূরের। ছবি: প্রথম আলো

নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে হঠাৎ দেখা দুজনের। ফ্লাইটের অপেক্ষায় বসেছিলেন সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ। লাউঞ্জে ঢুকে তাঁর সঙ্গে দেখা হয়ে গেল সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূরের। তাঁকে দেখেই এগিয়ে গেলেন আসাদুজ্জামান নূর। সালাম বিনিময়ের পর করমর্দন করলেন দুজন। আজ বুধবার বেলা সাড়ে ১১টায় এভাবেই হঠাৎ করে এরশাদের সঙ্গে দেখা হয়ে যায় আসাদুজ্জামান নূরের।

সাবেক রাষ্ট্রপতির কাছে নূর জানতে চাইলেন, কেমন আছেন আপনি? জবাবে এরশাদ বলেন, ভালো আছি, অপনি কেমন আছেন? এভাবেই কিছুক্ষণ কথাবার্তা চলল। পরে জাতীয় পার্টির (জাপা) নেতা-কর্মীদের নিয়ে ব্যস্ত হয়ে পড়েন এরশাদ। ব্যস্ত হয়ে পড়েন নূরও। দুজনেই ঢাকা ফিরছিলেন। ফ্লাইট ছাড়তে দেরি হওয়ায় এক ঘণ্টা ধরে বসে ছিলেন ভিআইপি লাউঞ্জে।

নীলফামারী জেলা পরিষদের সদস্য ইসরাত জাহান পল্লবী আসাদুজ্জামান নূরের সঙ্গে ছিলেন। তিনি জানান, হুসেইন মুহম্মদ এরশাদ ঢাকা ফেরেন ইউএস বাংলার ফ্লাইটে এবং আসাদুজ্জামান নূর সৈয়দপুর ছাড়েন নভোএয়ারে।

দলীয় সূত্রগুলো জানায়, দুই নেতা এসেছিলেন নিজ নিজ নির্বাচনী এলাকায়। একজন রংপুরে, আরেকজন নীলফামারীতে।