Thank you for trying Sticky AMP!!

স্কুলে যাওয়া হলো না দুই বন্ধুর

প্রতিদিনের মতো একই বাইসাইকেলে চড়ে স্কুলে যাচ্ছিল দুই বন্ধু রাজন ও মাহিন। কিন্তু পথেই ট্রাক্টর চাপা পড়ে স্কুলে আর যাওয়া হলো না তাদের।

আজ বুধবার সকাল সাড়ে নয়টার দিকে কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার লাখপুর এলাকায় করিমগঞ্জ-দেহুন্দা সড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনার প্রতিবাদে স্কুলের শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল করেছে। লরি ট্রাক্টরটি আগুন দিয়ে জ্বালিয়ে দিয়েছে বিক্ষুব্ধ এলাকাবাসী।

নিহত দুই ছাত্র হলো করিমগঞ্জ উপজেলার কিরাটন মাইজপাড়া গ্রামের মো. মাহবুবের ছেলে মো. রাজন মিয়া (১১) ও একই এলাকার খোকন মিয়ার ছেলে মো. মাহিন মিয়া (১১)। তারা দুজনই করিমগঞ্জ উপজেলার দেহুন্দা উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সকালে একই বাইসাইকেলে চড়ে রাজন ও মাহিন বাড়ি থেকে স্কুলে যাচ্ছিল। লাখপুর এলাকায় পৌঁছালে ইটবাহী একটি ট্রাক্টর পেছন দিক থেকে সাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রাজন মারা যায়। স্থানীয়রা মাহিনকে উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রাক্টরটি জব্দ করা গেলেও চালক পালিয়ে যাওয়ায় তাঁকে আটক করা যায়নি।

এদিকে সড়ক দুর্ঘটনায় দুই ছাত্রের মৃত্যুর প্রতিবাদে দেহুন্দা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল বের করে। পরে বিক্ষুব্ধ এলাকাবাসীকে নিয়ে ট্রাক্টরটিতে আগুন দেওয়া হয়।