Thank you for trying Sticky AMP!!

স্বপ্নদ্রষ্টা সৌদি ফেরত সাত নারী পেলেন বিশেষ সম্মাননা

আন্তর্জাতিক নারী দিবসে এসকোয়্যার গ্রুপ ধ্রুবতারা সাত নারীকে বিশেষ সম্মাননা দিয়েছে। ছবি: বিজ্ঞপ্তি

আন্তর্জাতিক নারী দিবসে এসকোয়্যার গ্রুপ ধ্রুবতারা সাত নারীকে বিশেষ সম্মাননা ও আর্থিক অনুদান দিয়েছে। অনুদান হিসেবে ৫০ হাজার টাকা দেওয়া হয়েছে। আজ রোববার ৮ মার্চ বিশ্ব নারী দিবস উদযাপন উপলক্ষে এসকোয়্যার গ্রুপের এই বিশেষ আলোচনা সভা আয়োজন করা হয় রাজধানীর এসকোয়্যার নিট কম্পোজিট লিমিটেড প্রাঙ্গণে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইবিএর সহযোগী অধ্যাপক এমেলিটা মেহজাবিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৌদি আরবফেরত সাত নারী কর্মী, যাঁরা কর্মক্ষেত্রে সহিংসতার শিকার হয়ে দেশে ফিরে এসেছেন।

সাত নারী তাঁদের স্বামী ও পরিবার–পরিত্যক্তা কিন্তু নিজেদের অদম্য সাহস ও মনোবল এবং ব্র্যাকের সহায়তায় ‘ধ্রুবতারা’ নামক ক্যাটারিং ব্যবসা শুরু করেন। অনুষ্ঠানের শেষে কেক কাটা হয়।

৮ মার্চ বিশ্ব নারী দিবসে এসকোয়্যার গ্রুপের নারীদের সম্মাননা দেয়। ছবি: বিজ্ঞপ্তি

এসকোয়্যার গ্রুপের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রধান নির্বাহী কর্মকর্তা কামাল মুনাসিংহ, সিএফও মো. সাইদুর রহমান দেওয়ান, জেনারেল ম্যানেজার ও কোম্পানি সেক্রেটারিয়েট কানচানা গৌরশ্রীসহ সিনিয়র জেনারেল ম্যানেজার ও অন্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

আলোচনায় সভায় নারীদের পথচলা, সংগ্রাম ও সফলতার গল্প উঠে আসে। এ সফলতার গল্প এসকোয়্যার গ্রুপের নারী কর্মীদের আগামীর পথচলায় বিশেষভাবে অনুপ্রাণিত করে। বিজ্ঞপ্তি