Thank you for trying Sticky AMP!!

সড়ক দুর্ঘটনায় শ্যালক-দুলাভাইয়ের মৃত্যু

প্রতীকী ছবি

দিনাজপুরের বিরল উপজেলায় অ্যাম্বুলেন্সের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। আজ শনিবার বিকেল চারটার দিকে দিনাজপুর-বোচাগঞ্জ সড়কের তেঘরা বাজার দিঘী হাড্ডিগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় উত্তেজিত জনতা রাস্তা অবরোধ করে অ্যাম্বুলেন্সটিতে আগুন দেয়। পরে ঘটনাস্থলে গিয়ে পুলিশ যান চলাচল স্বাভাবিক করে।

নিহত দুজন হলেন বিরল উপজেলার চককাঞ্চন নতুনপাড়া এলাকার মৃত দেলোয়ার হোসেনের ছেলে মো. লাবু (২৩) এবং তাঁর দুলাভাই তেঘড়া শাহাপাড়া এলাকার মতিউর রহমানের ছেলে মো. রাব্বী (২৫)।

পুলিশ এবং প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিকেলে মোটরসাইকেলে করে শ্যালক ও ‍দুলাভাই উপজেলার ধুকুরঝাড়ি বাজারে যাচ্ছিল। এ সময় তেঘড়া বাজার দিঘী এলাকার মোড়ে দিনাজপুর শহর থেকে বিরলের দিকে আসা একটি দ্রুতগামী অ্যাম্বুলেন্সের সঙ্গে মোটরসাইকেলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গাড়ির নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই উভয়ের মৃত্যু হয়। পরে এলাকাবাসী রাস্তা অবরোধ করে অ্যাম্বুলেন্সটিতে আগুন দেয়।

বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ নাসিম হাবিব বলেন, খবর পেয়ে পুলিশ সদস্যের একটি প্রতিনিধিদল ঘটনাস্থলে পৌঁছে। এলাকাবাসীকে বুঝিয়ে অবরোধ তুলিয়ে নিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। তিনি জানান লাশ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেলে নেওয়ার প্রস্তুতি চলছে।