Thank you for trying Sticky AMP!!

হাবিব-উন-নবীকে নাশকতা মামলায় গ্রেপ্তার দেখানো হলো

হাবিব-উন-নবী খান সোহেল।

বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর বিএনপির (দক্ষিণ) সভাপতি হাবিব-উন-নবী খান সোহেলকে গত জানুয়ারি মাসে করা একটি নাশকতার মামলায় ঢাকা মুখ্য মহানগর হাকিম আদালতে গ্রেপ্তার দেখানো হয়েছে। আজ বুধবার ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (পূর্ব) উপকমিশনার (ডিসি) মোহাম্মদ নূরুন্নবী এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

গত ৩০ জানুয়ারি রাজধানীতে মিছিল থেকে পুলিশের ওপর হামলা, ভাঙচুর ও প্রিজন ভ্যানের তালা ভেঙে দুই কর্মীকে ছিনিয়ে নেওয়ার ঘটনায় এই মামলা হয়। রাজধানীর শাহবাগ থানায় পুলিশ বাদী হয়ে ওই মামলা করে। ওই মামলার আসামি হিসেবে হাবিব-উন-নবী খান সোহেলকে গতকাল মঙ্গলবার সন্ধ্যা সোয়া সাতটার দিকে গুলশান এলাকা থেকে গ্রেপ্তার করে ডিবি। গ্রেপ্তারের পর প্রথমে তাঁকে গুলশান থানায় নেওয়া হয়। পরে ডিবির হেফাজতে নেওয়া হয়।

আজ দুপুরে ১০ দিনের রিমান্ড আবেদন চেয়ে তাঁকে আদালতে পাঠানো হয়।

গত ৩০ জানুয়ারি রাজধানী ঢাকায় হাইকোর্টের কদম ফোয়ারার মোড়ে বিএনপির মিছিল থেকে পুলিশের ওপর হামলা, ভাঙচুর ও প্রিজন ভ্যানের তালা ভেঙে আটক দুই কর্মীকে ছিনিয়ে নেওয়ার অভিযোগ ওঠে। পুলিশের দাবি, বিএনপির নেতা-কর্মীরা মিছিল থেকে অতর্কিতে হামলা চালান। প্রিজন ভ্যান ভাঙচুর করে বিএনপির আটক দুই কর্মীকে ছিনিয়ে নেন, পুলিশের রাইফেল ভেঙে ফেলেন। এতে পুলিশের রমনা বিভাগের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) আশরাফুল আজিমসহ কয়েকজন আহত হন।