Thank you for trying Sticky AMP!!

২০ ঘণ্টা পর ভেসে উঠল নিখোঁজ কলেজছাত্রের লাশ

রাশেদুল ইসলাম রাফিদ

বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে চাঁদপুরের মেঘনা নদীতে নিখোঁজ কলেজছাত্র রাশেদুল ইসলাম রাফিদের (১৯) লাশ প্রায় ২০ ঘণ্টা পর ভেসে উঠেছে। আজ বৃহস্পতিবার সকালে লাশটি খুঁজে পাওয়া গেছে বলে নিশ্চিত করেন ফায়ার সার্ভিস কর্মকর্তা ফরিদ আহমেদ।

চাঁদপুরের জেলা প্রশাসক মো. মাজেদুর রহমানের উপস্থিতিতে লাশটি রাফিদের চাচার কাছে হস্তান্তর করা হয়। রাফিদ কুমিল্লা শিক্ষা বোর্ড মডেল কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন। তিনি কুমিল্লা দক্ষিণ গোবিন্দপুর এলাকার কুমিল্লার বন কর্মকর্তা সফিকুল ইসলামের একমাত্র ছেলে।

প্রত্যক্ষদর্শী ও তাঁর সহপাঠীরা জানান, গতকাল বুধবার সকালে আট বন্ধু মিলে কুমিল্লা থেকে চাঁদপুরে মেঘনা মোহনার বালুচরে বেড়াতে যান। দুপুরে বালুচরসংলগ্ন নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হন রাফিদ। স্থানীয় লোকজন খবর পেয়ে তাঁকে উদ্ধারে এগিয়ে যান। গতকাল বেলা দুইটা থেকে রাত পর্যন্ত ফায়ার সার্ভিস, ডুবুরি ও নৌপুলিশ অভিযান চালিয়ে যায়। কিন্তু তাঁকে উদ্ধার করা যায়নি।

নিখোঁজ রাফিদের সহপাঠী রুবায়েদ সাবাব বলেন, বেলা একটায় জোয়ারের পানি বাড়লে রাফিদ পানিতে তলিয়ে যান। এ সময় বন্ধুদের চিৎকারে স্থানীয় লোকজন ও নৌকার মাঝিরা ছুটে গেলেও তাঁর সন্ধান পাওয়া যায়নি। আজ সকাল নয়টার দিকে ঘটনাস্থলের ৫০০ গজের মধ্যে রাফিদের লাশটি ভেসে ওঠে।