Thank you for trying Sticky AMP!!

'ওপরের নির্দেশে' বিএনপির প্রার্থী ফজলুল হক গ্রেপ্তার

বিএনপির মনোনীত প্রার্থী ফজলুল হক

গাজীপুর-৫ আসনের বিএনপির মনোনীত প্রার্থী ফজলুল হক মিলনকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে তাঁর গ্রামের বাড়ি কালীগঞ্জের বর্তুল থেকে তাঁকে গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গাজীপুরের পুলিশ সুপার (এসপি) শামসুন্নাহার প্রথম আলোকে বলেন, ফজলুল হকের বিরুদ্ধে ঢাকা মেট্রোপলিটনের বিভিন্ন থানায় করা সাতটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। সেই পরোয়ানার ভিত্তিতেই তাঁকে গোয়েন্দা পুলিশ গ্রেপ্তার করেছে।

ফজলুল হকের স্ত্রী শম্পা হক জানান, ফজলুল হকের বিরুদ্ধে ৩৩টি ‘রাজনৈতিক’ মামলা রয়েছে। তিনি সব মামলায় জামিনে রয়েছেন। গত বুধবার তিনি সর্বশেষ মামলায় উচ্চ আদালত থেকে জামিন নিয়ে বৃহস্পতিবার বাসায় ফেরেন। এরপরও তাঁকে গোয়েন্দা পুলিশ আটক করে নিয়ে গেছে।
শম্পা হক জানান, বৃহস্পতিবার দুপুরে খাবার সেরে মতবিনিময় সভায় যোগ দিতে প্রস্তুতি নিচ্ছিলেন ফজলুল হক। এমন সময় গোয়েন্দা পুলিশ এসে বলে ‘ওপরের নির্দেশে’ তাঁকে আটক করা হচ্ছে। শম্পা হক বলেন, কয়েক দিন আগে তাঁদের ঢাকার বাসায়ও অভিযান চালিয়েছে পুলিশ। ফজলুল হক গ্রেপ্তার–আতঙ্কে এত দিন গাজীপুরে যাননি। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে তিনি নির্বাচনী কাজে গ্রামের বাড়িতে গিয়েছিলেন।