Thank you for trying Sticky AMP!!

'পাশে আছি Initiative' দৈনিক আয়ের মানুষদের পাশে

‘পাশে আছি Initiative’-এর সহায়তা পেয়েছেন তৃতীয় লিঙ্গের মানুষ। ছবি: ফেসবুক

‘পাশে আছি Initiative’-এর উদ্যোগটি চেষ্টা করছে রাজধানী ঢাকার প্রান্তিক মানুষদের নিয়ে কাজ করার। বর্তমান করোনা-আতঙ্কে ঢাকাবাসীর অনেকেই অনেকটা গৃহবন্দী। তাই দৈনিক আয়ের মানুষগুলো বড় বিপদে আছে। তাদের ঘরে খাবার নেই, রোগ হলে ওষুধ কেনার টাকাটাও নেই। এই মানুষগুলোকে সাহায্য করতে চায় আমরা ‘পাশে আছি Initiative’-এর তরুণেরা।

‘পাশে আছি Initiative’ উদ্যোগের তরুণেরা বলছেন, আপনাদের সহযোগিতায় আমরা প্রতিনিয়ত চেষ্টা করছি ঢাকার যত বেশি এলাকায় যাওয়া সম্ভব, যেতে। সেই লক্ষ্যে গতকাল মঙ্গলবার কল্যাণপুরে দেড় শ খাবারের প্যাকেট রাখা হয়েছিল আমাদের শুভাকাঙ্ক্ষীদের কাছে। সেগুলো বিতরণ করা হয়েছে। রাজধানীর গোরান, বাসাবো, মালিবাগ, মুগদা ও খিলগাঁও এলাকায় আরও ১৮০ প্যাকেট খাদ্যদ্রব্য বিতরণ করেছি আমরা।

সর্বোচ্চ সতর্কতার জন্য পিপিই কিট ব্যবহার করেই সহায়তা দিচ্ছেন ‘পাশে আছি Initiative’-এর তরুণেরা। ছবি: ফেসবুক

‘পাশে আছি Initiative’-এর সঙ্গে কাজ করা তরুণেরা বলেছেন, বাংলাদেশে করোনা সংক্রমণের সংখ্যা বাড়ছে, আমরা তাই সর্বোচ্চ সতর্কতা গ্রহণ করেছি পূর্ণ পিপিই কিট ব্যবহারের মাধ্যমে। বাকি যাঁরা কাজ করে যাচ্ছেন দুস্থ মানুষের জন্য, আপনাদের কাছে আমাদের আকুল আবেদন, দয়া করে সর্বোচ্চ সতর্কতা গ্রহণ করুন। আমাদের আপাতত লক্ষ্য দুই হাজার পরিবারকে সাহায্য করা। আপনার যদি মনে হয় আপনার এলাকায় প্রান্তিক মানুষের সাহায্যের দরকার, প্লিজ কমেন্টে বা ফেসবুক পেজের  ইনবক্সে জানাবেন। আমরা চেষ্টা করছি বস্তিগুলোতে এবং তৃতীয় লিঙ্গের সম্প্রদায়কেও সাহায্য করতে।

কোনো এলাকায় সহায়তা দরকার হলে ফেসবুকে জানালে সহায়তার চেষ্টা করবেন ‘পাশে আছি Initiative’ এর তরুণেরা। ছবি: ফেসবুক