Thank you for trying Sticky AMP!!

হত্যার প্রতীকী ছবি

ডিজে পার্টিতে মুঠোফোন হারানোর জেরে খুন হন সাভারের আকাশ

ডিজে পার্টিতে মুঠোফোন হারানোর জেরে ‘হৃদয়’ ও ‘পিনিক রাব্বি’ গ্রুপের দ্বন্দ্বে রাজধানী অদূরে সাভারের আকাশকে খুন করা হয়। এ ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি হৃদয় গ্রুপের প্রধান হৃদয় হোসেন ওরফে গিয়ার হৃদয়সহ আটজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

গতকাল রোববার সাভারে অভিযান চালিয়ে এই ব্যক্তিদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন হৃদয় হোসেন ওরফে গিয়ার হৃদয় (২৪), মো. আরিয়ান আহম্মেদ জয় ওরফে ড্যাগার আরিয়ান (২৩), নাসির উদ্দিন নাসু ওরফে বাবা নাসু (৫২), মো. আবিরুল হক আবির ওরফে কাটা আবির (২৪), জোবায়ের হাসান খন্দকার ওরফে পাইটু জোবায়ের (১৯), মো. জাকির হোসেন রনি (৩০), মো. জাহিদুল ইসলাম ওরফে জাহেদ (৩৬) ও আমির হামজা (২১)।

আজ সোমবার রাজধানীর কারওয়ান বাজারে র‍্যাব মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন র‍্যাবের মুখপাত্র কমান্ডার খন্দকার আল মঈন।

র‍্যাব মুখপাত্র বলেন, গ্রেপ্তার ব্যক্তিরা সাভারের আড়াপাড়া এলাকার একটি বাসায় ডিজি পার্টির আয়োজন করেন। অনুষ্ঠানে একটি মুঠোফোন হারানোর ঘটনাকে কেন্দ্র করে চুরির অভিযোগ তুলে দুই যুবককে মারধর করা হয়। পরে এর জেরে সাভারের একটি খাবার হোটেলের ভেতর হৃদয় ও পিনিক রাব্বি গ্রুপের সংঘর্ষের সময় (গত বছরের ৯ জুলাই) আকাশকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়।