Thank you for trying Sticky AMP!!

করোনায় টিএসসির সাবেক পরিচালকের মৃত্যু

করোনায় সংক্রমিত হয়ে মারা গেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) সাবেক পরিচালক আলমগীর হোসেন

করোনাভাইরাসে সংক্রমিত হয়ে মারা গেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) সাবেক পরিচালক আলমগীর হোসেন। গতকাল সোমবার রাতে রাজধানীর বেসরকারি একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

আলমগীর হোসেনের ছোট ভাই মনিরুজ্জামান ভূঁইয়া ও ছেলে ফাহিম নাকির হোসেন মৃত্যুর তথ্যটি জানিয়েছেন। আলমগীর হোসেনের বয়স হয়েছিল ৭০ বছর।

মনিরুজ্জামান ভূঁইয়া ও ফাহিম নাকির হোসেন জানান, হৃদ্‌রোগসহ শারীরিক নানা জটিলতার কারণে ১৮ নভেম্বর আলমগীর হোসেনকে রাজধানীর ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে কোভিড পরীক্ষার ফল পজিটিভ আসে। পরে তাঁকে প্লাজমা থেরাপিও দেওয়া হয়। গতকাল সন্ধ্যায় অবস্থার অবনতি হলে ইব্রাহিম কার্ডিয়াক থেকে আলমগীর হোসেনকে নিয়ে যাওয়া হয় পপুলার মেডিকেল কলেজ হাসপাতালে। রাত ১০টার দিকে তিনি মৃত্যুবরণ করেন।

আজ মঙ্গলবার টাঙ্গাইল সদরে গ্রামের বাড়িতে আলমগীর হোসেনকে সমাহিত করা হবে। আলমগীর হোসেন স্ত্রী, এক ছেলে, এক মেয়ে, পুত্রবধূ ও নাতি-নাতনি রেখে গেছেন। তাঁর স্ত্রীও করোনায় সংক্রমিত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রাক্তন শিক্ষার্থী আলমগীর হোসেন দুবার সাংবাদিকতা বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের (ডিইউএমসিজেএএ) সভাপতি ছিলেন। অ্যালামনাইয়ের পক্ষ থেকে আলমগীর হোসেনের মৃত্যুতে শোক জানানো হয়েছে। তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন সংগঠনের নেতারা।