Thank you for trying Sticky AMP!!

ঢাকার তিন পুকুরে মাছের পোনা ছাড়া হলো

ঢাকার ঢাকেশ্বরী মন্দিরে শুক্রবার মাছের পোনা ছাড়া হয়।

রাজধানীর তিন পুকুরে মাছের পোনা অবমুক্ত করা হয়েছে। শুক্রবার দুপুর পৌনে ১২টার দিকে পোনা অবমুক্ত করা হয়। মৎস্য অধিদপ্তরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, রাজধানীর ঢাকেশ্বরী মন্দির, জগন্নাথ হল ও নাজির বাজারের সিক্কাটুলি লেনের পুকুরে মাছের পোনা ছাড়া হয়।

সরকারের মৎস্য অধিদপ্তরের অভ্যন্তরীণ জলাভূমি ও প্রাতিষ্ঠানিক জলাশয়ে মাছের পোনা অবমুক্ত কর্মসূচির অংশ হিসেবে এ আয়োজন হয়। এ সব কর্মসূচিতে ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়রে অতিরিক্ত সচিব (মৎস্য) শ্যামল চন্দ্র কর্মকার , অধিদপ্তরের ঢাকা বিভাগের পরিচালক মো. আলমগীর, মহানগর সর্বজনীন পূজা কমিটির সভাপতি শৈলেন্দ্র নাথ মজুমদার, জগন্নাথ হলের প্রাধ্যক্ষ মিহির লাল সাহা, ঢাকা জেলার মৎস্য কর্মকর্তা মুহাম্মদ মামুনুর রশীদ প্রমুখ।

শ্যামল চন্দ্র কর্মকার বলেন, প্রাতিষ্ঠানিক পুকুরে মাছের পোনা অবমুক্তকরণ কার্যক্রম মাছ উৎপাদন বৃদ্ধির একটি কার্যকর পদক্ষেপ। ভবিষ্যতে এ কার্যক্রমের পরিধি বৃদ্ধির মাধ্যমে প্রাতিষ্ঠানিক পুকুরে মাছের পোনা অবমুক্তকরণ অব্যাহত থাকব।
স্বাস্থ্য সুরক্ষা বিধি অনুসরণ করে সামাজিক দূরত্ব বজায় রেখে প্রাতিষ্ঠানিক জলাশয়ে ২৫০ কেজি রুই জাতীয় মাছের পোনা অবমুক্ত করা হয়।