Thank you for trying Sticky AMP!!

নর্দমায় পড়ে থাকা লাশটি আকাশের

লাশ

পুরান ঢাকায় ছুরিকাঘাতে নিহত লাশটি মোহাম্মদ আকাশের। সোমবার রাতে বংশালের সিক্কাটুলি এলাকার একটি নর্দমায় তাঁর লাশ পড়ে ছিল। পরিবারের লোকজন আজ মঙ্গলবার ঢাকা মেডিকেল কলেজের মর্গে গিয়ে লাশ শনাক্ত করেন।

এ ঘটনায় আজ দুপুরে অজ্ঞাতনামা ৮ থেকে ১০ জনকে আসামি করে মামলা করেছেন আকাশের মা কাঞ্চন বেগম। বংশাল থানার উপপরিদর্শক পল্লব কান্তি সরকার প্রথম আলোকে তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

মো. আকাশ (২০) পেশায় গাড়িচালক। তিনি মধ্যপ্রাচ্যে যাওয়ার চেষ্টা করছিলেন বলে জানিয়েছেন তাঁর মা কাঞ্চন বেগম। আকাশের বাবা মো. শাহজাহান আলী সবজি বিক্রেতা। আকাশ বাবা–মা ও তাঁর এক ভাই–এক বোনকে নিয়ে গেন্ডারিয়ার লোহারপুল এলাকার কেবি রোডে থাকতেন। দুই ভাই–এক বোনের মধ্যে তিনি ছিলেন বড়। তাঁদের গ্রামের বাড়ি মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার শ্যামসিদ্ধি গ্রামে।

বংশাল থানার উপপরিদর্শক (এসআই) মো. হাসান মাতুব্বর সোমবার রাতে প্রথম আলোকে জানান, তিনি রাতে সিক্কাটুলিতে দায়িত্ব পালন করছিলেন। এ সময় খবর পান বায়তুল আমান মসজিদের কাছে মোটর গ্যারেজের সামনে এক যুবক রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। ঘটনাস্থল থেকে তখনই তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। পরে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন।