Thank you for trying Sticky AMP!!

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ১২ দিনব্যাপী অনুষ্ঠান করবে জাতীয় প্রেসক্লাব

জাতীয় প্রেসক্লাবের ৬৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠানে প্রেসক্লাবের নেতারা। প্রেসক্লাব, ৬ অক্টোবর

সাংবাদিকদের ঐতিহ্যবাহী সংগঠন জাতীয় প্রেসক্লাবের ৬৮তম প্রতিষ্ঠাবার্ষিকী ২০ অক্টোবর। এ উপলক্ষে আগামী শনিবার থেকে ২১ অক্টোবর পর্যন্ত ১২ দিনব্যাপী অনুষ্ঠানমালার আয়োজন করেছে প্রেসক্লাব কর্তৃপক্ষ।

আজ বৃহস্পতিবার প্রেসক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে এক মতবিনিময় সভায় অনুষ্ঠানমালার তথ্য তুলে ধরেন ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন ও সাধারণ সম্পাদক ইলিয়াস খান। এ সময় ক্লাবের ব্যবস্থাপনা কমিটির অন্যরা উপস্থিত ছিলেন।

ঘোষিত অনুষ্ঠানমালা অনুযায়ী, ৮ অক্টোবর বেলা ১১টায় সদ্য প্রয়াত বর্ষীয়ান সাংবাদিক তোয়াব খান এবং ক্লাবের সাবেক সভাপতি রিয়াজউদ্দিন আহমেদসহ গত এক বছরে প্রয়াত ক্লাবের ১৬ জন সদস্যদের স্মরণে সভা অনুষ্ঠিত হবে। এর পরদিন পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে আলোচনা হবে। ১০ ও ১১ অক্টোবর সদস্যদের দাবা প্রতিযোগিতা, ১১ অক্টোবর সদস্যদের এয়ারগান প্রতিযোগিতা, ১২ ও ১৩ অক্টোবর সদস্যদের স্পেড ট্রাম্প প্রতিযোগিতা ও ১৩ অক্টোবর নারী সদস্যদের লুডু প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। এ ছাড়া ১৪ ও ১৫ অক্টোবর শিশু আনন্দমেলা এবং ১৬ ও ১৭ অক্টোবর সদস্যদের টেবিল টেনিস প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানমালায় আরও রয়েছে ১৮ ও ১৯ অক্টোবর স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে মুক্তিযোদ্ধা সাংবাদিক সংবর্ধনা এবং আন্তর্জাতিক সেমিনার। আর ২০ অক্টোবর ভোরে হবে ক্লাবের সদস্যদের মিনি ম্যারাথন প্রতিযোগিতা। ২১ অক্টোবর সাংস্কৃতিক অনুষ্ঠান, নৈশভোজ ও র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে শেষ হবে ১২ দিনের অনুষ্ঠানমালা।