Thank you for trying Sticky AMP!!

টিএসসিতে বড় পর্দায় বিশ্বকাপ ক্রিকেট দেখার উন্মাদনা

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) সামনে বড় পর্দায় খেলা উপভোগ করতে আসছেন অনেকে। ঢাকা, ৭ অক্টোবর

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) সামনে জমে উঠেছে বিশ্বকাপ ক্রিকেটের উন্মাদনা। ডিজিটাল স্ক্রিনে বড় পর্দায় খেলা দেখতে টিএসসিতে ভিড় করছেন শত শত মানুষ। বড় পর্দায় দর্শকেরা উপভোগ করছেন বিশ্ব ক্রিকেটের সবচেয়ে বড় আসর।

বিশ্বকাপ শুরুর প্রথম দুই দিন টানা বৃষ্টির কারণে টিএসসিতে দর্শকের সংখ্যা ছিল কম। কিন্তু আজ শনিবার একদিকে বাংলাদেশ দলের প্রথম ম্যাচ, অন্যদিকে বৃষ্টিও নেই—তাই শত শত মানুষের ভিড় জমেছে টিএসসিতে। আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের বড় জয়ের পর ক্রীড়ামোদীরা উচ্ছ্বাস প্রকাশ করেন।

বাংলাদেশের ম্যাচ দেখতে টিএসসিতে আসেন রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী সাদিয়া জাহান। তিনি প্রথম আলোকে বলেন, ‘বড় পর্দায় খেলা দেখার মজাটাই অন্য রকম। তাই এখানে খেলা দেখতে এসেছি।’

বিশ্বকাপে আজকের দ্বিতীয় ম্যাচে দক্ষিণ আফ্রিকা ও শ্রীলঙ্কার লড়াই দেখতে সন্ধ্যার পরও ভিড় দেখা যায় টিএসসি এলাকায়। দর্শকদের কেউ বসেছেন চায়ের দোকানগুলোতে, কেউ বসেছেন পায়রা চত্বরে থাকা ছোট আকৃতির পিলার ও কাঠের বেঞ্চে, আবার কেউ কেউ দাঁড়িয়েই উপভোগ করছেন ম্যাচ। বিশ্ববিদ্যালয়ের বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের সঙ্গে এখানে খেলা দেখছেন। এ ছাড়া এসেছেন ঢাকার বিভিন্ন এলাকা থেকে নানা শ্রেণি-পেশার মানুষ।

বিশ্বকাপ প্রথম ম্যাচ থেকে সব খেলা দেখাতে মুঠোফোনে আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান নগদের সৌজন্যে ও ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহযোগিতায় টিএসসি ভবনের সামনে পায়রা চত্বরে এই ডিজিটাল স্ক্রিন বসানো হয়েছে।