Thank you for trying Sticky AMP!!

ফরিদপুরে আরও ২৫ জনের করোনাভাইরাস শনাক্ত

প্রতীকী ছবি

ফরিদপুরে গত ২৪ ঘণ্টায় আরও ২৫ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনাভাইরাস শনাক্ত ব্যক্তির সংখ্যা দাঁড়াল ২৫৫। আজ শুক্রবার রাতে ফরিদপুর মেডিকেল কলেজের করোনা ল্যাব থেকে এ তথ্য জানা গেল।

ফরিদপুরে নতুন করে যে ২৫ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে তাঁদের মধ্যে ফরিদপুর সদর ও ভাঙ্গায় পাঁচজন করে, চরভদ্রাসনে চারজন, বোয়ালমারী ও নগরকান্দায় তিনজন করে, মধুখালী ও সদরপুরে দুজন করে এবং সালথায় একজন। আক্রান্ত ব্যক্তির মধ্যে ৪ জন নারী ও ২১ জন পুরুষ।

নতুন আক্রান্ত ২৫ জনের মধ্যে ১০ থেকে ২০ বছরের ১ জন, ২১ থেকে ৪০ বছরের মধ্যে ১৭ জন, ৪১ থেকে ৬০ বছরের মধ্যে ৬ জন ও ৬০ বছরের ঊর্ধ্বে ১ জন আছেন।

ফরিদপুরের করোনা শনাক্তকরণ ল্যাব সূত্রে জানা গেছে, আজ ফরিদপুর ও গোপালগঞ্জের মোট ২৭৭ জনের নমুনা পরীক্ষা করা হয়। মোট পজিটিভ শনাক্ত হয়েছে ৪৪ জনের। এর মধ্যে ফরিদপুরের ২৫, গোপালগঞ্জে ১৭, রাজবাড়ীতে ১ ও সিরাজগঞ্জে ১ জন।

ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান বলেন, নতুন করে যে ২৫ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে, তাঁদের প্রত্যেকের বাড়ি বিচ্ছিন্ন করা হয়েছে। আক্রান্ত সবার শারীরিক অবস্থা যাচাই করা হচ্ছে। শনাক্ত ব্যক্তিদের বাড়িতে রাখা কিংবা শারীরিক অবস্থার অবনতি ঘটলে ফরিদপুরের করোনা ডেডিকেটেড হাসপাতালে স্থানান্তর করা হবে।