Thank you for trying Sticky AMP!!

ফেনীতে করোনা ও উপসর্গ নিয়ে আরও ৯ জনের মৃত্যু

করোনাভাইরাস প্রতীকী ছবি

ফেনীতে গত ২৪ ঘণ্টায় করোনায় ২ জন ও উপসর্গ নিয়ে ৭ জনের মৃত্যু হয়েছে। জেলায় এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে ৯৭ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে জেলায় নতুন করে ১৩৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। জেলা সিভিল সার্জন কার্যালয় এসব তথ্য নিশ্চিত করেছেন।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে ফেনী জেনারেল হাসপাতালে ৫ জন ও ফেনী ডায়াবেটিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৪ জন মারা গেছেন। এর মধ্যে করোনায় আক্রান্ত হয়ে ফেনীর পরশুরামের সিরাজুল ইসলাম চৌধুরী (৯০) ও সদর উপজেলার মিনতি পাল (৬০) মারা গেছেন।

গতকাল বুধবার থেকে আজ বৃহস্পতিবার পর্যন্ত জেলায় আরটি–পিসিআর, জিন এক্সপার্ট ও র‍্যাপিড অ্যান্টিজেন টেস্টে ৫৭৬ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। নমুনা পরীক্ষার তুলনায় শনাক্তের হার ২৩ দশমিক ৬১। নতুন আক্রান্ত ব্যক্তিদের মধ্যে দাগনভূঞায় সর্বোচ্চ ৪৫ জন রয়েছেন।

এ ছাড়া সদর উপজেলায় ৩৬ জন, সোনাগাজীতে ৯, ছাগলনাইয়ায় ২৪, পরশুরামে ১৮ ও ফুলগাজীতে ৪ জন শনাক্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট ৭ হাজার ৫২১ জনের করোনা শনাক্ত হয়েছে।

জেলা সিভিল সার্জন রফিক উস সালেহীন জানান, বর্তমানে জেলার বিভিন্ন হাসপাতালে ৯৯ জন করোনায় আক্রান্ত রোগী ভর্তি রয়েছেন। এর মধ্যে ফেনী জেনারেল হাসপাতালে ৩৯ জন, দাগনভূঞা স্বাস্থ্য কমপ্লেক্সে ২২, ছাগলনাইয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ২৬, পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৯ ও একটি বেসরকারি হাসপাতালে ৩ জন রোগী ভর্তি রয়েছেন। এ ছাড়া ২ হাজার ১২৬ জন করোনায় আক্রান্ত ব্যক্তি বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।