Thank you for trying Sticky AMP!!

অটোরিকশার ইঞ্জিনে লুকিয়ে নেওয়া হচ্ছিল ৩ কোটি টাকার ইয়াবা

এক লাখ ইয়াবা বড়িসহ আটক অটোরিকশাচালক হাফেজ আহমদ

মিয়ানমারের রাখাইন রাজ্য থেকে পাহাড়ি পথে ইয়াবা বড়ির একটি বড় চালান আনা হয়েছিল বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায়। আজ শনিবার সকালে একটি সিএনজিচালিত অটোরিকশার ইঞ্জিনের ভেতরে লুকিয়ে তিন কোটি টাকা মূল্যের এক লাখ ইয়াবা নেওয়া হচ্ছিল কক্সবাজার শহরে। কিন্তু তার আগেই কক্সবাজার জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) কাছে ইয়াবার চালানটি ধরা পড়ে।

ডিবি পুলিশ অটোরিকশার ইঞ্জিনের ভেতর থেকে এক লাখ ইয়াবা উদ্ধার করে। এ সময় অটোরিকশাচালক হাফেজ আহমদ (৩৫) নামের এক যুবককে আটক করা হয়েছে। তাঁর বাড়ি বান্দরবানের রুমা উপজেলার রুমকি গ্রামে।

এ বিষয়ে দুপুরে সংবাদ সম্মেলন করে কক্সবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. রফিকুল ইসলাম বলেন, ইয়াবার চালানটি কক্সবাজার সদরের ঈদগাঁও বাজারে নেওয়া হচ্ছিল। সেখান থেকে ইয়াবাগুলো কক্সবাজার শহর অথবা অন্য কোথাও নেওয়ার পরিকল্পনা ছিল। এসব ইয়াবা পাচারের সঙ্গে কারা জড়িত, সে বিষয়ে অনুসন্ধান চালাচ্ছে পুলিশ।

ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী প্রথম আলোকে বলেন, উদ্ধার করা ইয়াবার বাজার মূল্য প্রায় তিন কোটি টাকা। আটক হাফেজ আহমেদ প্রাথমিক জিজ্ঞাসাবাদে মিয়ানমার থেকে এসব ইয়াবা আনার কথা স্বীকার করেছেন। এ ঘটনায় রামু থানায় মামলার প্রস্তুতি চলছে।