Thank you for trying Sticky AMP!!

আবাসিক হোটেলে চালকের মরদেহ

ছবিটি প্রতীকী

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একটি আবাসিক হোটেল থেকে ফরিদুল হক (৫৮) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার সকাল ৮টায় সিদ্ধিরগঞ্জের শিমরাইলে এ ঘটনা ঘটে। ময়নাতদন্তের জন্য মরদেহ নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ফরিদুল হকের বাড়ি নোয়াখালীর সোনাইমুড়ী থানার রথি ভূঁইয়া এলাকায়। তিনি কাভার্ডভ্যান চালক ছিলেন।

সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মো. ইব্রাহীম পাটোয়ারী বলেন, গতকাল শুক্রবার রাতে ফরিদুল হক নিজের কাভার্ডভ্যানটি কাঁচপুর ব্রিজের পূর্বপাশে রেখে ওই আবাসিক হোটেলে যান। হোটেলে থাকার ব্যাপারটি মুঠোফোনে তাঁর পরিবারকে জানান। রাত একটার দিকে পরিবারের সদস্যরা ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেননি। পরে আজ ভোরে তাঁর ছেলে ইমন ও চাচাতো ভাই মাহফুজ ওই হোটেলে গিয়ে ম্যানেজারকে ছবি দেখান। ছবি দেখে ফরিদুলকে শনাক্ত করে ম্যানেজার তাঁদের হোটেলের ২২ নম্বর কক্ষে নিয়ে যান। ডাকাডাকির পরেও তাঁর কোনো সাড়াশব্দ না পেয়ে হোটেলের ম্যানেজার পুলিশকে ঘটনাটি জানান। পরে পুলিশ ওই হোটেলের দরজা ভেঙে ফরিদুলকে মৃত অবস্থায় উদ্ধার করে।

এসআই বলেন, ফরিদুলের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে লাশের ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পরে মৃত্যুর আসল কারণ জানা যাবে। এ ব্যাপারে একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হতে পারে বলেও জানান তিনি।