Thank you for trying Sticky AMP!!

গৃহবধূকে পিটিয়ে হত্যা, স্বামী গ্রেপ্তার

প্রতীকী ছবি

ঋণের কিস্তির টাকার জন্য রাজশাহীর চারঘাটে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে স্বামীর বিরুদ্ধে। এ ব্যাপারে গৃহবধূর বাবা বাদী হয়ে চারঘাট থানায় একটি হত্যা মামলা করেছেন। আজ বুধবার লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

গতকাল মঙ্গলবার দুপুরের দিকে উপজেলার ফতেপুর মণ্ডলপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূর নাম নাসিমা খাতুন। তাঁর স্বামীর নাম তুফান শেখ। তাঁর বাড়ি উপজেলার মণ্ডলপাড়া গ্রামে। পুলিশ নাসিমার স্বামীকে গ্রেপ্তার করেছে।

থানা-পুলিশ ও নিহত গৃহবধূর পারিবারিক সূত্রে জানা যায়, প্রায় ১৯ বছর আগে নাসিমার সঙ্গে তুফান শেখের বিয়ে হয়। তাদের দুই মেয়ে ও এক ছেলে আছে।

গৃহবধূর বাবা সিরাজ আলীর ভাষ্য, জামাতা তুফান শেখ একজন দিনমজুর। গত ৩/৪ বছর ধরে তিনি ঋণে জড়িয়ে পড়েন। এ কারণে সংসারে অভাব-অনটন দেখা দেয়। বেশ কয়েকটি বেসরকারি উন্নয়ন সংস্থা (এনজিও) থেকে স্ত্রীকে দিয়ে ঋণ নিয়েছেন তুফান। একটি এনজিওর ঋণের কিস্তির টাকা দিতে না পেরে আরেকটিতে ঋণ করেছেন। এরপর আর কিস্তির টাকা জোগাড় করতে পারেন না। গতকাল দুপুরে তাঁর জামাতা মেয়েকে আরেকটি এনজিও থেকে ঋণ করতে বলেন। মেয়ে এতে আপত্তি করেন। এই নিয়ে তাঁর সঙ্গে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে জামাতা তাঁর মেয়েকে পিটিয়ে হত্যা করেন। ঘটনাটিকে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার জন্য মেয়ের লাশ ঝুলিয়ে রেখেছিলেন।

চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সমিত কুমার কণ্ডু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সিরাজ আলী চারঘাট মডেল থানায় খবর দিলে পুলিশ নাসিমার লাশ উদ্ধার করে। জামাতাকে আসামি করে চারঘাট থানায় মামলা করেন নাসিমার বাবা সিরাজ আলী। পুলিশ তুফান শেখকে গ্রেপ্তার করেছে। তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।