Thank you for trying Sticky AMP!!

কলেজছাত্রীর একান্ত মুহূর্তের ছবি নিয়ে ব্ল্যাকমেল, যুবক গ্রেপ্তার

প্রতীকী ছবি

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় প্রেমের ফাঁদে ফেলে এক কলেজছাত্রীর একান্ত মুহূর্তের ছবি মুঠোফোনে ধারণ করে ব্ল্যাকমেলের অভিযোগে রফিক মিয়া (২৫) নামের যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ সোমবার তাঁকে সুনামগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে। এ ঘটনায় মেয়েটির মা জগন্নাথপুর থানায় পর্নোগ্রাফি আইনে মামলা করেছেন।

পুলিশ ও মামলার বিবরণে জানা যায়, একই উপজেলার রফিক মিয়া এক কলেজছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। তখন মেয়েটির সঙ্গে একান্ত মুহূর্তের কিছু ছবি মুঠোফোনে ধারণ করেন তিনি। কিছুদিন আগে রফিক ওই কলেজছাত্রীর মাকে মুঠোফোনে ধারণকৃত ছবিগুলো দেখিয়ে ৮০ হাজার টাকা দাবি করেন। অন্যথায় ছবিগুলো ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয়ভীতি ও হুমকি দেন। বিষয়টি জগন্নাথপুর থানা-পুলিশকে জানানো হলে গতকাল রোববার রাতে রফিককে বাড়ি থেকে আটক করা হয়। তাঁর কাছে থাকা মুঠোফোন জব্দ করে পুলিশ।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) নব গোপাল দাস আজ প্রথম আলোকে বলেন, ‘প্রেমের ফাঁদে ফেলে কলেজছাত্রীর অন্তরঙ্গ ছবি তোলে ব্ল্যাকমেল করার চেষ্টা করছিলেন ওই যুবক। ছাত্রীর মায়ের অভিযোগের পরিপ্রেক্ষিতে আমরা ওই যুবককে আটক করে মুঠোফোন জব্দ করি।’