Thank you for trying Sticky AMP!!

খেতে স্ত্রীর গলাকাটা লাশ, স্বামী পলাতক

প্রতীকী ছবি

ফরিদপুরের সালথায় শিল্পী বেগম (২২) নামের এক নারীর গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শুক্রবার রাত নয়টার দিকে সালথার ভাওয়াল ইউনিয়নের দরাজপুর গ্রামের একটি খেত থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় শিল্পীর বাবা শাহজাহান মোল্লা বাদী হয়ে সালথা থানায় একটি মামলা করেছেন। ঘটনার পর থেকে স্বামী রানা শেখ (৩১) পলাতক আছেন।

পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে শিল্পীর স্বামীর সহযোগী তুহিন শেখকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ।

শিল্পী সালথার দরাজপুর গ্রামের শাহজাহান মোল্লার মেয়ে। পাঁচ বছর আগে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার গারোলগাতি গ্রামের রানা শেখের সঙ্গে তাঁর বিয়ে হয়। এই দম্পতির লামিয়া নামের তিন বছরের একটি মেয়ে আছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, রানা মাদকাসক্ত ছিলেন। ৫ মাস আগে তিনি স্ত্রীকে মারধর করে বাড়ি থেকে বের করে দেন। তখন শিল্পী তাঁর বাবার বাড়িতে এসে ওঠেন। তিনি ফরিদপুর সদরের বাখুন্ডা এলাকার একটি জুট মিলে শ্রমিক হিসেবে চাকরি নেন। রানা গতকাল রাত সাড়ে আটটার দিকে শিল্পীকে ফোন করে বাড়ির বাইরে আনেন। পরে তিনি তাঁর সহযোগী ভ্যানচালক তুহিনের সহযোগিতায় শিল্পী বেগমকে গলা কেটে হত্যা করে জমিতে ফেলে রেখে পালানোর চেষ্টা করেন। এলাকাবাসী তখন তুহিনকে আটক করেন। তবে রানা পালিয়ে যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নগরকান্দা সার্কেলের সহকারী পুলিশ সুপার মহিউদ্দিন আহমেদ বলেন, রানাকে গ্রেপ্তারের জন্য অভিযান চালানো হচ্ছে।