Thank you for trying Sticky AMP!!

গাজীপুরে 'ফোনে ডেকে' যুবলীগ নেতা খুন

গাজীপুরের যুবলীগ নেতা আবদুল মোতালেব। ছবি: ফেসবুক থেকে নেওয়া

গাজীপুরে স্থানীয় এক যুবলীগ নেতাকে ‘ফোনে ডেকে নিয়ে’ খুন করেছে সন্ত্রাসীরা। মহানগরের ছোট দেওড়া এলাকায় আজ সোমবার সকালে এ ঘটনা ঘটে।

নিহত আবদুল মোতালেব (৩২) গাজীপুর সিটি করপোরেশনের ২৯ নম্বর ওয়ার্ডের যুবলীগের একাংশের সভাপতি। তিনি স্থানীয় ঠিকাদার মোফাজ্জল হোসেনের ছেলে।

নিহত ব্যক্তির চাচা মো. লোকমান হোসেন জানান, আজ সকাল আটটার দিকে স্থানীয় এক যুবক মোবাইল ফোনে মোতালেবকে বাসার অদূরে ডেকে নিয়ে যান। পরে স্থানীয় ফিরোজ ও ফাইজুলের নেতৃত্বে ২০ থেকে ২৫ জন দুর্বৃত্ত কিছু বুঝে ওঠার আগেই ধারালো অস্ত্র দিয়ে মোতালেবকে কোপাতে শুরু করে। এ সময় ছেলের পিছু নেওয়া মোফাজ্জল দৌড়ে ছেলেকে রক্ষা করতে গেলে দুর্বৃত্তরা তাঁকেও এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। পরে এলাকাবাসী তাঁদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে কর্তব্যরত চিকিৎসক মোতালেবকে মৃত ঘোষণা করেন। দুর্বৃত্তরা মোতালেবের গলা, মাথা, পিঠসহ শরীরের বিভিন্ন অংশে কুপিয়েছে। মোফাজ্জলের দুই হাত ও একটি পা ভেঙে ফেলেছে। তাঁর মাথা ও শরীরে ধারালোর অস্ত্রের জখম রয়েছে।

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক প্রণয় ভূষণ দাস জানান, মোতালেবকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। উন্নত চিকিৎসার জন্য মোফাজ্জলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গাজীপুর সিটি করপোরেশনের ২৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. শাহজাহান মিয়া জানান, পার্শ্ববর্তী ভোরা এলাকার একটি পরিবারের সঙ্গে মোতালেবদের বিরোধ চলছিল।

গাজীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সমীর চন্দ্র সূত্রধর বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল যায় এবং জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারে অভিযান শুরু করে।

গাজীপুর মহানগর পুলিশের সহকারী কমিশনার (মিডিয়া) রুহুল আমিন সরকার জানান, নিহত মোতালেবের নামে একাধিক মামলা রয়েছে। প্রাথমিক তদন্তে জানা গেছে, পূর্বশত্রুতার জের ধরে ওই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।