Thank you for trying Sticky AMP!!

গৃহবধূর আপত্তিকর ছবি ছড়িয়ে দেওয়ার মামলায় যুবক গ্রেপ্তার

প্রতীকী ছবি

মাদারীপুরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে গৃহবধূর আপত্তিকর ছবি ছড়িয়ে দেওয়ার মামলায় মো. নাসির ফরাজী (৩৫) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-৮। এ সময় তাঁর মোবাইল ফোন ও মেমোরি কার্ড জব্দ করা হয়। গতকাল মঙ্গলবার রাতে সদর উপজেলায় অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করা হয়।

নাসিরের বাড়ি পিরোজপুরের মঠবাড়িয়ায়। তিনি একটি বেসরকারি ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি হিসেবে মাদারীপুরে কর্মরত ছিলেন।

আজ বুধবার দুপুরে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব জানায়, ছয় মাস আগে ওই গৃহবধূর সঙ্গে নাসির ফরাজীর পরিচয় হয়। সেই সুবাদে তিনি ওই বাসায় আসা-যাওয়া করতেন। সম্প্রতি নাসির ওই গৃহবধূর মোবাইল ফোন থেকে গোপনীয় কিছু ছবি সরিয়ে নিজের ফোনে নেন। এসব ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে নানা খারাপ প্রস্তাব দিতেন। ওই গৃহবধূ রাজি না হলে তিনি তাঁর ছবিগুলো ভুয়া আইডি খুলে ফেসবুকে ছড়িয়ে দেন। ওই গৃহবধূর সৌদিপ্রবাসী স্বামীর কাছেও ছবিগুলো পাঠান। পরে ওই গৃহবধূ আইনগত সহায়তা চেয়ে র‌্যাবের কাছে একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগের সত্যতা পেয়ে নাসিরকে আটক করে র‌্যাব।

র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম প্রথম আলোকে বলেন, আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযোগের সত্যতা স্বীকার করেন। গৃহবধূর অভিযোগটি গতকালই মামলা আকারে নিয়ে নাসিরকে গ্রেপ্তার দেখানো হয়। পুলিশ আসামিকে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে হাজির করলে আদালত তাঁকে কারাগারে পাঠান।