Thank you for trying Sticky AMP!!

ছাত্রলীগের দুই সাধারণ সম্পাদককে বহিষ্কার

গুলিস্তানে ডিএসসিসির উচ্ছেদ অভিযান চলার সময় হকারদের অস্ত্র হাতে ধাওয়া করেন একদল যুবক। (বাঁয়ে) হাতে অস্ত্র উঁচিয়ে ছাত্রলীগের ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক সাব্বির হোসেন (গোলাপি জামা গায়ে) এবং পাশে অস্ত্র হাতে ছাত্রলীগের ওয়ারী থানা শাখার সাধারণ সম্পাদক আশিকুর রহমান l ফাইল ছবি: প্রথম আলো

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাব্বির হোসেন ও ওয়ারী থানা শাখার সাধারণ সম্পাদক আশিকুর রহমানকে বহিষ্কার করেছে ছাত্রলীগ। আজ সোমবার ছাত্রলীগের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন শাহাজাদা প্রথম আলোকে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

গত বৃহস্পতিবার রাজধানীর গুলিস্তানে ফুটপাতের অবৈধ দোকান উচ্ছেদের সময় হকারদের সঙ্গে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) কর্মচারী ও একদল যুবকের দফায় দফায় পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষ হয়। ওই ঘটনার সময় সাব্বির হোসেন ও আশিকুর রহমানকে আগ্নেয়াস্ত্র হাতে দেখা যায়। এর পরিপ্রেক্ষিতেই তাঁদের বহিষ্কারের সিদ্ধান্ত এল।

দেলোয়ার হোসেন শাহাজাদা প্রথম আলোকে বলেন, দলীয় শৃঙ্খলাবহির্ভূত কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে সাব্বির হোসেন ও আশিকুর রহমানকে বহিষ্কার করা হয়েছে।

গুলিস্থানে বৃহস্পতিবার অবৈধ দোকান উচ্ছেদের সময় ডিএসসিসি কর্মচারীদের সঙ্গে একদল যুবকের সংঘর্ষের সময় সাব্বির হোসেন ও আশিকুর রহমানকে পিস্তল ও রিভলবার হাতে দেখা যায়। তাঁদের একজনকে ফাঁকা গুলি ছুড়তেও দেখা যায়। তবে পরে সাব্বির হোসেন দাবি করেন, তিনি সেখানে গেলেও তাঁর সঙ্গে কোনো অস্ত্র ছিল না।