Thank you for trying Sticky AMP!!

ছাত্রীর অশ্লীল ছবি বানিয়ে ফেসবুকে, যুবক গ্রেপ্তার

প্রতীকী ছবি

এক স্কুলছাত্রীর অশ্লীল ছবি বানিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে প্রকাশ করার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল বুধবার রাতে মাদারীপুর সদর উপজেলায় অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার যুবকের নাম এনামুল মোল্লা (২৮)। এ ঘটনায় আজ বৃহস্পতিবার সকালে ভুক্তভোগী স্কুলছাত্রীর মা বাদী হয়ে মাদারীপুর সদর থানায় তথ্যপ্রযুক্তি আইনে মামলা করেছেন।

র‌্যাব-৮ বলছে, প্রায় তিন মাস আগে এক স্কুলছাত্রীর ছবি ও নাম ব্যবহার করে ফেসবুকে ভুয়া একটি আইডি খোলেন এনামুল। ছাত্রীর অশ্লীল ছবি বানিয়ে তা ওই আইডি থেকে পোস্ট করা এবং বিভিন্ন ধরনের কুরুচিপূর্ণ ছবি প্রকাশ করা হতো। এ ঘটনায় ক্ষুব্ধ স্কুলছাত্রী ও তার পরিবার আইনি সহায়তার জন্য র‌্যাবের কাছে একটি লিখিত অভিযোগ করে। সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত করে ঘটনার সত্যতা পায় র‌্যাব। পরে অভিযান চালিয়ে এনামুলকে গ্রেপ্তার করা হয়। এ সময় এনামুলের ব্যবহার করা মোবাইলটি জব্দ করা হয়। জব্দ মোবাইলে ভুক্তভোগী স্কুলছাত্রীর নামসহ ছবি ও ভুয়া ফেসবুক আইডি চালানোর প্রমাণ পাওয়া যায়।

মাদারীপুর র‌্যাব-৮ কোম্পানি অধিনায়ক মো. রইছ উদ্দিন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার এনামুল ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তাঁর মোবাইলটি জব্দ করা হয়েছে। তাঁকে সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।