Thank you for trying Sticky AMP!!

টঙ্গীতে পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধ', নিহত ১

বন্দুকযুদ্ধ। প্রতীকী ছবি

গাজীপুরের টঙ্গীতে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছে। পুলিশের দাবি, নিহত মো. কাউসার (২৮) সন্ত্রাসী ও ছিনতাইকারী ছিলেন। কাউসার টঙ্গীর এরশাদনগরের ৬ নম্বর ব্লকের বাসিন্দা।

গাজীপুর মহানগর পুলিশের ডিসি (ক্রাইম) মো. শরিফুর রহমান বলেন, গতকাল মঙ্গলবার মধ্যরাতের দিকে টঙ্গীর এরাশাদনগর (পূর্ব থানা) এলাকা থেকে ছিনতাইকারী কাউসারকে গ্রেপ্তার করে পুলিশ। কাউসারকে নিয়ে পুলিশ তাঁর সহযোগীদের গ্রেপ্তারে গাজীপুরের বাঁশপট্টি এলাকায় অভিযান চালায়। এ সময় আসামিকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা চালান কাউসারের সহযোগীরা। তাঁরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়েন। পুলিশও পাল্টা গুলি ছোড়েন। এ সময় কাউসার গুলিবিদ্ধ হন। অন্যরা পালিয়ে যান।

মো. শরিফুর রহমান বলেন, কাউসারকে উদ্ধার করে প্রথমে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সন্ত্রাসীদের সঙ্গে গুলিবিনিময়ের সময় টঙ্গী পূর্ব থানার উপপরিদর্শক (এসআই) জহুরুল ইসলাম ও কনস্টেবল মো. বদরুল আহত হন। তাঁদের টঙ্গী হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। কাউসারের বিরুদ্ধে টঙ্গী থানায় ছিনতাই ও ডাকাতির পাঁচটি মামলার তথ্য জানা গেছে।

টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে কর্মরত নার্স মো. তারিকুল ইসলাম বলেন, রেজিস্ট্রারের তথ্যমতে দিবাগত রাত তিনটার দিকে গুলিবিদ্ধ কাউসারকে এ হাসপাতালে আনা হয়। পরে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মো. মাসুদ রানা তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, এ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার ভোরে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।