Thank you for trying Sticky AMP!!

টাকা নিয়ে বচসা, রোহিঙ্গা নিহত

ছবিটি প্রতীকী

কক্সবাজারের টেকনাফ উপজেলায় টাকা নিয়ে বচসার জের ধরে এক রোহিঙ্গার হাতে অপর এক রোহিঙ্গা নিহত হয়েছেন। আজ শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের উনচিপ্রাং পুটিবনিয়া রোহিঙ্গা শিবিরে এই ঘটনা ঘটে।

প্রথম আলোকে তথ্যটি নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ। নিহত রোহিঙ্গা যুবকের নাম মোহাম্মদ আবু তৈয়ব (৩৫)। তিনি উখিয়ার বালুখালী রোহিঙ্গা শিবিরের বাসিন্দা মোহাম্মদ আলমের ছেলে। পুটিবনিয়া শিবিরে তিনি বোন হাসিনা বেগমের বাসায় ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, পুটিবনিয়া রোহিঙ্গা শরণার্থীশিবিরের ডি-৩ ব্লকের বাসিন্দা রশিদ আহমদের ছেলে ছৈয়দুল আমিন ও নিহত মোহাম্মদ আবু তৈয়ব ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। তৈয়বের কাছে ১ হাজার ২০০ টাকা পেতেন আমিন। শুক্রবার সন্ধ্যায় পাওনা এই টাকা নিয়ে কথা-কাটাকাটি হয় দুজনের। একপর্যায়ে আমিন দা এনে তৈয়বের ঘাড়ে কোপ দেন। তৈয়ব রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে গেলে আমিন পালিয়ে যান। পরে স্থানীয়রা আহত অবস্থায় তৈয়বকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ প্রথম আলোকে বলেন, অভিযুক্ত ব্যক্তিকে আটক করার জন্য অভিযান চলছে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।